বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

রাজনীতির মানেই হল জনসাধারণের উন্নয়ন করা- এমপি মোকাব্বির

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, মানুষকে ভালবাসার নামই হচ্ছে রাজনীতি। আর রাজনীতির মানেই হল জনসাধারণের উন্নয়ন করা, জনগণের পক্ষে কথা বলা। তাই জনগণের স্বার্থ রক্ষায় আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এলাকার জনসাধারণের প্রাপ্য অধিকার নিশ্চিত করা একজন জনপ্রতিনিধির প্রধান কাজ। সমাজে কিছু টাউট-বাটপার আছে যারা চল-চাতুরির আশ্রয় নিয়ে কল্প-কাহিনী তৈরী করে জনসাধারণের উন্নয়ন বাঁধা গ্রস্থ করে নিজেদের স্বার্থ রক্ষায় অপতৎপরতা চালিয়ে যায়।

তাই উন্নয়নের নামে কেউ কোন এলাকার জনসাধারণের কাজ উৎকোচ বা ঘুষ দিতে চাইলে তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করুন। আমি দায়িত্বে থাকাকালীন সময়ে কাউকে উন্নয়ন প্রকল্পের জন্য কোন উৎকোচ বা ঘুষ দিয়ে প্রতারিত হবেন না। উন্নয়ন কর্মকান্ডের প্রয়োজন হলে আমার সাথে সরাসরি যোগাযোগ করবেন।

তিনি শনিবার ১৭ই জুন দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর গ্রামে যুক্তরাজ্য যুবলীগ নেতা রুবেল মিয়ার সৌজন্যে আয়োজিত নিজের (এমপি) সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আয়োজককে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এলাকার মুরব্বী হাজী নূরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলার দশঘর এনইউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, অনুষ্ঠানের আয়োজক ও যুক্তরাজ্য যুবলীগ নেতা রুবেল মিয়া, সংগঠক রুহুল আমিন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কৃষক লীগ নেতা শুপু মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠক জামিল আহমদ। এসময় অনুষ্ঠানে উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের মেম্বার ফারুক মিয়া, ফুলমালা বেগম, আওয়ামী লীগ নেতা আব্দুল হেকিম, বাদশা মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম আহমদ, সংগঠক জাকির হোসেন, জামাল মিয়া, ছাত্রলীগ নেতা শাহান শাহ, মাছুম আহমদ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com