বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট নড়াইল জেলা পুলিশে নতুন গাড়ি সংযোজন করলেন এসপি ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জনকে আটক

লক্ষ্মীপুরে উপজেলা নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের প্রচার শুরু

আবীর আকাশ- লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
আসন্ন উপজেলা নির্বাচনের আমেজ শুরু মা হতেই লক্ষ্মীপুরে নির্বাচনি প্রচার শুরু। লক্ষ্মীপুর সদর ও চন্দ্রগঞ্জ থানা নিয়ে মোট ২১টি ইউনিয়নের সমন্বয়ে সদর উপজেলা হওয়ায় এখানে নির্বাচনি ডামাডোলটা একটু বেশিই বটে। এ উপজেলায় সম্ভাব্য কয়েকজন চেয়ারম্যান প্রার্থীর নাম উঠে এলেও তাদের মুখ থেকে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তাদের দৌড় কেন্দ্রীয় আওয়ামী লীগের দিকে হওয়ায় মাঠে উপস্থিতি নেই। তারা মনোনয়ন পেতে বিভিন্নভাবে দৌড়ঝাপ শুরু করেছেন।

সম্ভাব্য প্রার্থীদের মধ্যে উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী ও একেএম সালাহ উদ্দিন টিপুর ফেস্টুন বিভিন্ন স্থানে দেখা গেছে। বিভিন্নস্থানে হুমায়ুন কবির পাটওয়ারী জনসংযোগ শুরুও করেছেন। গত নির্বাচনে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরীর ভরাডুবি হলেও ভোটারদের অনেকের মুখে তার নাম শুনেছি। তবে তার পোস্টার ফেস্টুন কোথাও চোখে পড়েনি।

দীর্ঘ তিন মেয়াদ সম্পন্ন চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির পাটওয়ারী সাংবাদিক অ আ আবীর আকাশকে বলেন- ‘আমি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ার পর বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা আমাকে উপজেলা নির্বাচন করার সাহস যুগিয়েছে। আমি উপজেলার জনসাধারণের খেদমত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ভিশন একচল্লিশ বাস্তবায়ন করার উদ্দেশ্যে একজন তৃণমূল কর্মী হয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

এদিকে শহর কেন্দ্রীক বর্তমান উপজেলা চেয়ারম্যান একেএম সালাহউদ্দিন টিপুর ছবি সম্বলিত পেস্টুনও প্রদর্শন করা হয়েছে। ক্রমান্বয়ে লক্ষ্মীপুর সদর উপজেলায় ব্যানার পেস্টুনের সংখ্যা বাড়ছে প্রার্থীদের সমর্থকদের। সম্ভাব্য প্রার্থীরা যোগ দিচ্ছেন বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে কাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হবে এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

এলাকায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশিরা ব্যানার, ফেস্টুন না টাঙালেও নিজেদের প্রার্থী ঘোষণা না করে কেন্দ্রমুখী হচ্ছেন। তবে এসব প্রার্থীদের কর্মী সমর্থকরা কেউ কেউ তাদের পছন্দের নেতার ছবির সাথে নিজের ছবি বসিয়ে পেস্টুন করে তারা নিজ নিজ পছন্দের প্রার্থীর পক্ষে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকসহ নানাভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। এ উপজেলায় আওয়ামী লীগ ছাড়া অন্য কোনও দলের প্রার্থী এখনও মাঠে নামেনি বা নামার সম্ভাবনাও নেই। ভোটাররা বলেছেন, প্রধানমন্ত্রী যেন একজন সৎ ও যোগ্যপ্রার্থী তাদেরকে উপহার দেন যিনি চেয়াম্যান হিসাবে জনগণের জন্য কাজ করবেন।

অন্যদিকে নেতারা জানান, প্রধানমন্ত্রী বা মনোনয়ন বোর্ড যে সিদ্ধান্ত দিবেন এখানকার নেতারা তার পক্ষে কাজ করবেন। তবে নিজেদের অবদানের কথা বলতে ভুল করেননি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ার প্রত্যাশীরা। ২১টি ইউনিয়নের মধ্য ২ টি থানা ও ১টি পৌরসভা নিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ গঠিত।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com