শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

লক্ষ্মীপুরে স্ত্রীর স্বীকৃতির জন্য অনশন

আবীর আকাশ- লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
স্ত্রীর স্বীকৃতির দাবিতে স্বামী মিলনের বাড়িতে রাশেদা আক্তার(২৫) অনশন করছেন। ঘটনাটি ঘটেছে জেলার রায়পুর উপজেলার ২নং চরবংশী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মদিনা বাজার সংলগ্ন মাঝি বাড়িতে।

ঘটনার বিবরণে জানা যায়, মিলন ও রাশেদা সম্পর্কে চাচাতো ভাই বোন। ৮ বৎসর আগে মিলন ঢাকার একটি হোটেলে আর রাশেদা গার্মেন্টসে চাকুরী করত। সে সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তাদের প্রেম গভীর রুপ ধারন করলে বিদেশ যাওয়ার কথা বলে রাশেদার সঞ্চিত টাকা পয়সা হাতিয়ে নেয় মিলন। তখন বিয়ের জন্য রাশেদা চাপ দিলে বিদেশ থেকে ফিরে এসে ধুমধাম করে বিয়ে করবে বলে তাকে আস্বস্ত করে মিলন। এর পর সৌদি আরব চলে যায় সে।

বিদেশে থাকা অবস্থায় গত ৩ মার্চ ২০২৩ তারিখে ঢাকার মিরপুরের কাজি অফিসে মুঠোফোনের মাধ্যমে তাদের বিয়ে হয় বলে রাশেদা জানান। এসময় মিলন তাকে বলেছিল দেশে এসে আনুষ্ঠানিক ভাবে তাকে ঘরে তুলবে।

গত ৭/৮ দিন আগে মিলন দেশে এসে রাশেদার সাথে কোন যোগাযোগ না করে একই উপজেলার চর কাচিয়া ইউনিয়নের কাজিবাড়ির মিন্টু কাজির মেয়ে মিতুকে পুণরায় বিয়ে করেন।

খবর পেয়ে ২২ অক্টোবর রবিবার মিলনের বাড়িতে স্ত্রীর স্বীকৃতির দাবীতে অনশন শুরু করেন রাশেদা।

সরজমিনে দেখা যায়, মিলনের ঘরে রাশেদা বেগম অবস্থান করছেন। এসময়ে মিলন বাড়ি থেকে পালিয়ে যায়। মুঠোফোনে তার সাথে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হন। তার ছোট বোন রিনা জানান, আমি শ্বশুর বাড়ি থেকে গতকাল এসেছি ভাইয়ের সাথে আমার দেখা হয়নি এবং তার মোবাইল নাম্বার ও আমার জানা নাই। মিলনের মা মুর্শিদা বেগম বলেন, আমরা এব্যাপারে কিছুই জানিনা।

স্থানীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন জানান,বিয়ে হয়েছে বলে মেয়ে পক্ষ দাবী করলেও এর স্বপক্ষে শক্ত কোন প্রমাণ দেখাতে পারেনি। তবে ডিবি অফিসে মেয়ে পক্ষ একটি মামলা করেন বলে তিনি জানান। হাজীমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ কে আজাদ সাংবাদিক অ আ আবীর আকাশকে জানান, ২৩ অক্টোবর সোমবার সকালে উভয় পক্ষকে সমঝোতার প্রস্তাব করলে উভয়ের অভিভাবকগন কোর্টের মাধ্যমে সমাধান চান বলে জানিয়েছেন ।

সব কিছু হারিয়ে স্ত্রী হিসেবে স্বীকৃতি না পেলে আত্মহত্যার পথ করা ছাড়া আর কোনো পথখোলা থাকবে না বলে জানান রাশেদা।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com