মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন

সাংবাদিক প্রদীপের খুনের রহস্য উদঘাটন খুনি গ্রেফতার

পটুয়াখালি জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়ায় বড় ভাই কর্তৃক ছোট ভাই খুনের চাঞ্চল্যকর রহস‍্য উদঘাটন করেছে কলাপাড়া থানার পুলিশের একটি চৌকস টিম। পুলিশ সূত্রে জানা গেছে, পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়ে দ্বন্দের জেরেই ছোট ভাই সাংবাদিক আবু জাফর প্রদীপকে বড় ভাই সোহাগ হাওলাদার(৪২) নিজ হাতে খুন করেছেন। পুলিশের হাতে গ্রেফতারের পর একথা জানিয়েছে সোহাগ।

রবিবার ১২ই জুন রাজধানীর উত্তরা এলাকা থেকে খুনি সোহাগকে গ্রেফতার করা হয়। সোমবার ১৩ই জুন গ্রেফতারকৃত সোহাগকে আদালতে পাঠায় পুলিশ।

এবিষয়ে কলাপাড়া থানার ওসি মো. জসিম উদ্দিন জানান- সোহাগকে ঢাকা থেকে গ্রেপ্তারের পর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় সোহাগ জানায়, তাদের ৫ ভাই ও ৪ বোনের মধ্যে প্রদীপ ছিলেন সবচেয়ে ছোট। প্রদীপ বাড়িতে থাকতো এবং পৈত্রিক সম্পত্তি দেখাশোনা করতো। পৈত্রিক ভিটামাটি নিয়ে প্রদীপের সঙ্গে সোহাগের দীর্ঘ বিরোধ চলছিল।

৫ই জুন সন্ধ্যায় সোহাগ আমতলী বাজারে এসে ৮০ টাকা দিকে একটি চাকু কেনেন। সন্ধ্যায় চাকুটি পেপার দিয়ে মুড়িয়ে প্যান্টের পিছনে রেখে বাড়িতে আসেন সোহাগ। রাত ৯টার দিকে বাড়ির জমিজমা নিয়ে প্রদীপের সঙ্গে সোহাগের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ের তারা পুকুর পাড়ে চলে আসেন। এসময় সোহাগ সঙ্গে করে আনা চাকু দিয়ে প্রদীপের পেটের ডান পাশে এবং ডান হাতের কবজির উপরে আঘাত করে পুকুরে ফেলে দেন। পরে প্রদীপের মৃত্যু নিশ্চিত হলে সোহাগ সেখান থেকে পালিয়ে যান।

তিনি আরো জনান- পরে খবর পেয়ে প্রদীপের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৬ জুন নিহত প্রদীপের স্ত্রী সোগাহসহ অজ্ঞাত পাঁচ থেকে ছয় জনের বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ সোহাগকে গ্রেফতার অভিযান শুরু করে।

আবু জাফর প্রদীপ দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার কলাপাড়া প্রতিনিধি ছিলেন।

নিহত প্রদীপ উপজেলার টিয়াখালী ইউপির রজপাড়া গ্রামের মৃত খালেক পাহোলানের ছেলে। তার প্রমি আক্তার (১২) এবং আলবি (৩) নামে দুটি সন্তান রয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com