বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

হিরো আলমের ওপর হামলা নিয়ে যা বললেন আরাফাত

সিরাজুল ইসলাম- ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের ওপর ‘নৌকার ব্যাজধারীরা হামলা করেছেন’ সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত বলেছেন, ‘একজন প্রার্থীর ওপর হামলা করা হয়েছে। আমি শুনেছি ও জেনেছি।

এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার প্রয়োজন ছিল বলে আমি মনে করি না। যারা হামলা করেছেন, তারা নির্বাচনটিকে বিতর্কিত করার অপচেষ্টা করেছে বলে আমার মনে হয়। এ ঘটনায় আমি নিন্দা জানাই। উপ-নির্বাচনে ভোগগ্রহণ শেষ হওয়ার পর সোমবার ১৭ই জুলাই বিকালে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ‘আমি চাই নির্বাচন কমিশন যাতে সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে। ভবিষ্যতে এ ধরনের ঘটনা বাংলাদেশের নির্বাচনে আর না ঘটে।

হিরো আলমকে মারধর করছেন কয়েকজন যুবক। এর আগে বিকাল সাড়ে ৩টার দিকে রাজধানীর বনানী এলাকায় ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে মারধরের অভিযোগ উঠে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, একদল লোক তাকে মারধর করতে থাকে। ভুয়া ভুয়া বলে তাকে ধাওয়া করা হয়। তারা হিরো আলমকে ধাওয়া দেন এবং তাকে মারতে মারতে সেখান থেকে কিছুদূর পর্যন্ত নিয়ে যান। এ সময় তিনি দৌঁড়ে পালানোর চেষ্টা করেন।

এদিন ১০টায় ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলে। এই আসনে মোট ভোটার ৩ লাখ ২৫ হাজার ২০৫ জন। এই আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে দ্বাদশ সংসদ নির্বাচনের ৫ মাস আগে এ উপ-নির্বাচন হয়।

এই উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৮ জন। তাদের মধ্যে দলীয় প্রার্থীরা হলেন-আওয়ামী লীগের মোহম্মদ আলী আরাফাত, জাতীয় পার্টির সিকদার আনিসুর রহমান, জাকের পার্টির কাজী মোঃ রাশিদুল হাসান, তৃণমূল বিএনপি’র শেখ হাবিবুর রহমান, বাংলাদেশ কংগ্রেসের মোঃ রেজাউল ইসলাম স্বপন ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের মোঃ আকবর হোসেন। আর স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে আছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর মোঃ আশরাফুল আলম (হিরো আলম) ও মোঃ তারিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com