সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড

ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকের ছিন্তাইকৃত টাকা ও তিনটি মোটরসাইকেল জব্দ যুবলীগ নেতাসহ গ্রেপ্তার-৪

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এরই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার থেকে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর ছিন্তায়কৃত ১৯ লাখ টাকার মধ্যে চার লাখ ৫৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় ছিনতাইকারীদের ব্যবহৃত তিনটি মোটরসাইকেলও জব্দ করেছে পুলিশ।

এ ঘটনায় ছিনতাইকারী দলের সদস্য যুবলীগ নেতা আমিরুল ইসলাম সুজনসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তথ্যগুলো নিশ্চিত করেন, জেলা পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- বেগমগঞ্জের দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ওই এলাকার আমিরুল ইসলাম সুজন(২৮), চৌমুহনীর করিমপুর এলাকার জুবায়েদ হোসেন বিপ্লব(২৮), হাজীপুর এলাকার পারভেজ(৩০) এবং গণিপুর এলাকার সাহাবুদ্দিন(৩৭)।

পুলিশ জানায়- গত ২০মে জুন চৌমুহনী আটিয়া বাড়ি ব্রিজ এলাকা থেকে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকের মাস্টার এজেন্ট ‘এসবি টেলিকম’ এর ব্যাংক থেকে উত্তোলনকৃত ১৯ লাখ টাকা বিভিন্ন শাখাগুলোতে নেওয়ার উদ্দেশ্যে বের হন মোজাম্মেল হোসেন জামশেদ।

ব্যাংক থেকে টাকা নিয়ে সড়কের দিকে আসার সময় জামশেদের গতিরোধ করে তাদের কাছ থেকে টাকাগুলো ছিনতাই করে নিয়ে যায় গ্রেপ্তারকৃতরাসহ ছিনতাইকারী দলের অন্য সদস্যরা। পরে এ ঘটনায় গত ২১ জুন এজেন্টের পরিচালক সাইফুল বাশার বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুপার জানান- মামলার পরবর্তীতে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত বেগমগঞ্জ থানার সহযোগিতায় চৌমুহনী গণিপুর, পৌর করিমপুর ও দূর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা সুজনসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সাহাবুদ্দিনের বাড়ি থেকে ছিনতাইকৃত চার লাখ ৫৪ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়। ১৬৪ ধারায় তাদের জবানবন্দি রেকর্ড তথা ঘটনার রহস্য উদঘাটনের জন্য তাদের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হবে বলেও জানা পুলিশের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com