বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
রংপুরে অবৈধভাবে গাছ বিক্রি করে আত্মসাৎ করার অভিযোগ রাজশাহী মহানগরীতে শুটারগান ও দেশীয় অস্ত্র উদ্ধার লক্ষ্মীপুরে সুপারী পাড়তে বাধা দিলে বাগান মালিকে মারধর বিশ্ব শেফ দিবসে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার রংপুরে বৈষম্য বিরোধী সাংবাদিক নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন রাণীশংকৈলে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ কুমিল্লায় র‌্যাব-১১’র অভিযানে গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাণীশংকৈল পুরাতন প্রেসক্লাব এর আহবায়ক কমিটির ক্ষমতা হস্তান্তর কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার পল্লী বিদ্যুত লক্ষ্মীপুরের ডিএজিম গ্রেফতার দীর্ঘ দেড় যুগ পর ফুলবাড়ীতে বিএনপি’র বর্ধিত সভা কুমিল্লায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার সাজাপ্রাপ্ত ২ আসামী গ্রেফতার ঠাকুরগাঁও-এ প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা তারাগঞ্জে বাজার মনিটরিংয়ে জরিমানা নড়াইলের ইছামতি বিলে মাছ ধরাকে কেন্দ্র করে কাইজা গ্রেফতার ১১ রাণীশংকৈলে জামায়াতে ইসলামীর শিক্ষক সমাবেশে র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-১ রাণীশংকৈলে ইউনিয়ন পরিষদ বাতিল ঠেকাতে ইউপি সদস্যদের মানববন্ধন

তারাগঞ্জে বাজার মনিটরিংয়ে জরিমানা

৭১সংবাদ২৪.কম- ডেস্ক.
রংপুরের তারাগঞ্জে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে বাজার মনিটরিং করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রুবেল রানা। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার “তারাগঞ্জ হাটে” এর বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে ঘুরে দেখেন তিনি।

বণিক সমিতির সদস্য, ছাত্র সমন্বয়ক সদস্যদের সাথে নিয়ে দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করা, বেশি দামে বিক্রি এবং মালামাল ক্রয়ের চালানপত্র দেখতে মাংসের দোকান, মুরগীর দোকান, ডিমের দোকান, সবজির দোকান এবং পাইকারি মুদি দোকান মনিটরিং করা হয়।

এ সময় পোল্ট্রি ফার্ম থেকে নির্ধারিত দামে ক্রয় করা ডিমের বাড়তি দাম বসিয়ে ভূয়া ভাউচার বানিয়ে বেশি দামে ডিম বিক্রি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪০ ধারায় এক দোকান মালিককে ৮০০০ টাকা জরিমানা করা হয়। তিনি বলেন, যারা বাজারে পণ্যের দাম বাড়িয়ে অস্থিতিশীল করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে সামনে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য যে- তারাগঞ্জ বাজার মনিটরিং- এ দুই দিন আগেও বেশি দামে পণ্য বিক্রির অপরাধে ৪০০০ টাকা জরিমানা করা হয়েছিল। বাজারে পণ্যের দাম স্থিতিশীল রাখতে জনস্বার্থে নিয়মিত বাজার মনিটরিং করা হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com