Monday, April 22, 2024
Homeআমার দেশসাংবাদিক আলমগীর ইসলামকে বাঁচাতে এগিয়ে আসুন

সাংবাদিক আলমগীর ইসলামকে বাঁচাতে এগিয়ে আসুন

হারুন-অর-রশিদ- বিশেষ প্রতিনিধিঃ
মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি আমরা পেতে পারি না’? দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার সাবেক বার্তা সম্পাদক, বর্তমানে বিশেষ প্রতিবেদক আলমগীর ইসলামকে বাঁচাতে এগিয়ে আসুন। তিনি দীর্ঘদিন যাবৎ গ্যাস্ট্রোলিভারের সমস্যায় ভুগছেন। গত ১১ই এপ্রিল ২০২৩ ইং তারিখে সব ধরণের পরীক্ষা-নিরীক্ষা শেষে পেটে টিউমার এবং বাম পাশের কিডনিতে রোগ শনাক্ত হয়েছে।

বর্তমানে টিউমার অপারেশন ও কিডনী রোগের চিকিৎসার জন্য প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। কিন্তু আর্থিক সঙ্কটের কারণে তাঁর চিকিৎসা করা সম্ভব হচ্ছে না। জরুরিভাবে অপারেশন করা না হলে তাঁকে বাঁচানো যাবে না বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। সাংবাদিক আলমগীর ইসলাম শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের গ্যাস্ট্রোলজি বিভাগের সহকারী অধ্যাপক ও গ্যাস্ট্রোলজি রোগ বিশেষজ্ঞ ডাঃ আবু রায়হান সিদ্দিক -এর তত্ত্বাবধায়নে রয়েছেন।

সাংবাদিক আলমগীর ইসলামের পরিবার তাঁর চিকিৎসার জন্য সরকারকে পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন। সেই সাথে তাঁর সকল সহকর্মী, দেশে এবং প্রবাসে অবস্থানরত বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

আলমগীর ইসলামকে বাঁচাতে বিকাশ/নগদ পার্সোনাল নাম্বার- ০১৭২৪৪৯৯৬৬৪, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বিজয় নগর সাব ব্রাঞ্চ, ঢাকা। SB/ Account-
20506010200092208
এই নাম্বারে সাহায্য পাঠাতে পারেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments