সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার

পাবনায় ৪ আওয়ামী লীগ নেতার নামে আদালতে মামলা

মোঃ নূরুন্নবী- পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনায় বিএনপি নেতাদের ওপর হামলার ঘটনার ২৪ দিন পর আওয়ামী লীগের চার নেতাসহ অজ্ঞাত ২৫ থেকে ৩০ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

পাবনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি-১ আদালতে মামলাটি দায়ের করা হয়। ১। প্রধান আসামি করা হয়েছে জেলা পরিষদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতা নজরুল ইসলাম সোহেলকে ২। জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম রুমন, ৩। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত এবং ৪। পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সিফাত রহমান।

মামলার বাদী জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট বলেন, ঘটনার পরপরই থানায় অভিযোগ দিয়েছি। কিন্তু থানা এজাহার না নেওয়ায় আদালতে আবেদন করি। রোববার আদালত সেটি মামলা হিসেবে নথিভুক্ত করেছেন।

এ বিষয়ে জানতে চাওয়া হলে, পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আদালতে মামলা হয়েছে কিনা এখনও জানি না। আমাদের কাছে এখনও মামলার কপি আসেনি।

এদিকে জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম সোহেলের কাছে মামলাটি বিযয়ে জানতে চাওয়া হলে, তিনি বলেন, মামলাটি মিথ্যা ভিত্তিহীন। একই দাবি জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লালের। তিনি মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

গত ৮ই জুন গোপালপুরের কার্যালয় থেকে জেলা বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে বিদ্যুৎ অফিসে অবস্থান নিতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে তাঁরা ঘোড়া স্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশ করেন। সেখান থেকে ফেরার পথে জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম সোহেলের নেতৃত্বে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীর হামলার মুখে পড়েন।

এতে জেলা বিএনপির আহ্বায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইয়ামিন খানসহ কয়েকজন আহত হন। বিএনপি নেতারা লতিফ টাওয়ার মার্কেটে অবস্থান নিলে সেখানেও ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা তাঁদের ওপর হামলা চালান।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com