শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

বিশ্বনাথের অলংকারী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে আড়াই শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার ২১শে মে বিকেলে প্রধান অতিথি হিসেবে ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে সরকারি চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার গরীব বান্ধব সরকার। সমাজের অবহেলিত-বঞ্চিত ও গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের দুঃখ-দুদর্শা দূর করার জন্য সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।

আমাদের সবাইকে সকল প্রাকৃতিক দূর্যোগ ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে। চলমান বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে দাঁড়ানোর আহবান জানান তিনি।

উপজেলার অলংকারী ইউনিয়নের ছোট খুরমা গ্রামস্থ ‘খুরমা ইবতেদায়ী ও তাহ্ফিজুল কোরআন মাদ্রাসা’ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হিরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তফজ্জুল আলীর পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ।

অনুষ্ঠানে এসময় উপস্থিত উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা যাদব আচার্য্য, অলংকারী ইউনিয়ন পরিষদের সচিব মনির উদ্দিন, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি লিয়াকত আলী, আওয়ামী লীগ নেতা মহি উদ্দিন রফিক আলী মেম্বার।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com