শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

বিশ্বনাথে প্রেমিকের বাড়ি থেকে প্রেমিকা উদ্ধার

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
প্রেম মানে না রাত দিন, মানে না সমাজের বিধিনিষেধ! তাই প্রেমের টানে ইতিহাসে হয় নানান সব ঘটনা। সিলেটের বিশ্বনাথে প্রেমের টানে প্রেমিকের বাড়িতে হাজির হন ১৮ বছর বয়সী এক তরুণী। ওই তরুণী উপজেলার নরসিংপুর গ্রামের বাসিন্দা। সোমবার ২৮শে মার্চ দুপুর দেড়টার দিকে বিয়ের দাবিতে পার্শবর্তি দশদল গ্রামের সমুজ আলীর ছেলে প্রেমিক ইমরান আহমদ(২৩) এর বাড়িতে গিয়ে ওঠেন ওই তরুণী।

তবে কপাল খারাপ প্রেমিক ইমরানের। সে এসময় সিলেটে অবস্থান করছিলো। বিষয়টি ইমরান আহমদের পরিবারের পক্ষ থেকে থানা পুলিশকে খবর দিলে এসআই জয়ন্ত সরকার ইমরানের বাড়িতে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সন্ধ্যায় তরুণীর পরিবারের লোকজন থানায় গিয়ে এক সপ্তাহের ভেতরে ইমরানের কাছে বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে তাকে বুঝিয়ে বাড়িতে নিয়ে যান।

এসআই জয়ন্ত জানান- ইমরানের পরিবার ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে জানালে আমি সেখানে গিয়ে তরুণীকে থানায় নিয়ে আসি। পরে সন্ধ্যায় তরুণীকে ভাইয়ের জিম্মায় দেয়া হয়।

এব্যাপারে প্রেমিক ইমরান আহমদ বলেন- গতবছর তারা দু’জন বাড়ি থেকে পালিয়ে যায়। এ নিয়ে ওই তরুণীর পরিবারের মামলায় প্রায় দেড়মাস তাকে জেল কাটতে হয়েছে। আজ হঠাৎ করে এই তরুণী আমার বাড়িতে যাওয়ার বিষয়টি আমি জানিনা। এসময় আমি সিলেটে ছিলাম। পরে আমি আমার পরিবারের লোকজনের কাছ থেকে জেনেছি।

সূত্র জানায়- বিশ্বনাথ পৌরসভার নরশিংপুর গ্রামের তরুণীর(১৮) সাথে রামপাশা ইউনিয়নের দশদল (কাদিপুর) গ্রামের সমুজ আলীর ছেলে ইমরান আহমদের (২৩) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। সোমবার দুপুরে প্রেমের টানে ইমরানের বাড়িতে গিয়ে উপস্থিত হন ওই তরুণী। এ সময় ইমরান বাড়িতে ছিলেন না। তার পরিবার তরুণীকে গ্রহণ করতে অস্বীকৃতি জানায়। কিন্তু তিনি কিছুতেই প্রেমিকের বাড়ি ছাড়বেন না বলে সাফ জানালে ঘটনাটি মুঠোফোনে ইমরানকে অবগত করেন তার মা।

অপরদিকে- খবর পেয়ে ওই তরুণীর পরিবারের লোকজন ইমরানের বাড়িতে গিয়ে তরুণীকে বাড়িতে ফিরিয়ে নিতে ব্যর্থ হন। অবস্থা বেগতিক বুঝতে পেরে জাতীয় জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা চান প্রেমিক ইমরান। ওই কলের প্রেক্ষিতে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সূত্র আরও জানায়- প্রেমের টানে গত বছরের প্রথমদিকেও একবার ইমরানের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছিলেন ওই তরুণী। সে সময় পরিবারের অভিযোগ পেয়ে সিলেটের গোয়াইনঘাট উপজেলা থেকে ইমরানকে আটক ও তরুণীকে উদ্ধার করে বিশ্বনাথ থানা পুলিশ। পরে তরুণীর বড়ভাই বাদী হয়ে ইমরানের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় প্রায় দেড়মাস জেল খাটেন ইমরান।

কথা হলে ইমরান আহমদ জানান- আজ সকালে জরুরী কাজে আমি সিলেট শহরে চলে যাই। দুপুরের দিকে খবর পাই, ওই মেয়েটি (প্রেমিকা) আমার বাড়িতে চলে এসেছে। পরে, তাকে নিতে এসে তার ভাইয়েরা আমার বাড়িঘর ভাঙচুর করেছে। তাৎক্ষণিক আমি ৯৯৯ এ কল দিয়ে পুলিশের সহায়তা চাই।

তরুণীর এক ভাই ভাঙচুরের অভিযোগ অস্বীকার করে জানান- ইমরানের কারণে কোথাও আমার বোনকে বিয়ে দিতে পারছি না। সে তার ব্রেনওয়াশ করে ফেলেছে।

ঘটনাস্থলে যাওয়া বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) জয়ন্ত সরকার বলেন- ৯৯৯ থেকে কল পেয়ে আমরা মেয়েটিকে ইমরান আহমদের বাড়ি থেকে থানায় নিয়ে আসি। পরে, মেয়েটির মা মেয়েটির পছন্দের পাত্রের কাছে বিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নিজের জিম্মায় নিয়ে যান।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com