শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

বিশ্বনাথে বন্যা দূর্গতদের মাঝে স্বপন শিকদারের ত্রাণ বিতরণ

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে আকস্মিক বন্যাকবলিত ও পানি বন্দী হয়ে পড়েছে সিলেটের বিশ্বনাথ উপজেলার প্রতিটি ইউনিয়ন। প্লাবিত হয়েছে অনেক বাড়িঘর, হাটবাজার, গুচ্ছগ্রাম, ধর্মীয় উপসনালয় ও শিক্ষা প্রতিষ্ঠান। বিধ্বস্ত হয়েছে বেশ কয়েকটি কাঁচা ঘরবাড়ি। পানিতে তলিয়ে গেছে বোরো ফসল, আউশ ধানের বীজতলা ও সবজি ক্ষেত। আকস্মিক এই বন্যায় উপজেলার মানুষ পানিবন্দী হয়ে পড়ায় চরম দুর্ভোগ-ভোগান্তিতে দিন কাটছে তাদের।

মানবেতর জীবনযাপন করছেন ওইসব এলাকার পানিবন্দী মানুষ। বন্যায় অসহায় মানুষের দূর্গতি দেখে তাদের পাশে দাঁড়ানোর জন্য যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি স্বপন শিকদার নিজস্ব অর্থায়নে লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নের বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার ২১শে মে বিকাল ৩টায় প্রিতীগঞ্জ বাজারস্থ মেসার্স বাবা-মায়ের দোয়া অটো রাইছ মিলে দুই ইউনিয়নে বন্যায় দূর্গত তিন শতাধিক পরিবারের মাঝে জনপ্রতি পাঁচ কেজি করে চাউল (ত্রাণ) বিতরণ করা হয়।

বন্যায় দূর্গত পানি বন্দী এলাকা পরিদর্শন শেষে চাউল বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- যুক্তরাজ্যের বার্মিংহাম ছাত্রলীগের সাধারন সম্পাদক নোমান আহমদ।

খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকবর হোসেইনের পরিচালনা ও সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লামাকাজী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার লাল মিয়া লালু, সিলেট জেলা যুবলীগ নেতা ফয়জুল ইসলাম সমুন, সুনামগন্জ জেলা যুবলীগ নেতা সুবীর তালুকদার, সিলেট জেলা ছাত্রলীগ নেতা লোকমান আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা আজিজুর রহমান সম্রাট, বালাগন্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগ নেতা জয়নুল আবেদিন জয়, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি বজলুর রশিদ বকুল, সাংগঠনিক সম্পাদক আবু বকর হোসেন রিয়াদ, ওসমানীনগর উপজেলা ছাত্রলীগ নেতা কাওছার আহমদ, লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগ নেতা আল আমিন, কাওছার আহমদ, নুরুল, সজিব আহমদ, লায়েক আহমদ, জামাল আহমদ, হাবিব সহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com