শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

যুক্তরাজ্য থেকে ফিরেই বিশ্বনাথের চার ইউনিয়নের বন্যার্তদের পাশে ত্রাণ নিয়ে এমপি মোকাব্বির

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
যুক্তরাজ্য থেকে ফিরেই টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটের বিশ্বনাথ উপজেলার চার ইউনিয়নের (লামাকাজী, খাজাঞ্চী, অলংকারী, রামপাশা) বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান।

বৃহস্পতিবার ২রা জুন সকাল থেকে পৃথক পৃথক ভাবে উপজেলার লামাকাজী ইউনিয়নে ১২০ এবং খাজাঞ্চী, অলংকারী ও রামপাশা ইউনিয়নে শতাধিক করে মোট ৪২০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন এমপি মোকাব্বির। অনুষ্ঠানে প্রত্যেক পরিবারকে ৭ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লবন, আধা কেজি ডাল, আধা লিটার তেল প্রদান করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, সরকারি কাজে ও মায়ের কবর জিয়ারতসহ পারিবারিক কাজে বিদেশে থাকা অবস্থায় আকস্মিক বন্যার সময় আপনাদের পাশে থাকতে পারিনি বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। জনগণ যাতে আমার কারণে উন্নয়ন বঞ্চিত না হন সেজন্য নির্বাচনের পর থেকে বিদেশ সফরে যাইনি।

আর এখন মায়ের কবর জিয়ারতে যাওয়ার কারণে অনেক বিবেকহীন আমাকে নিয়ে বিরুপ মন্তব্য করছেন, আশাকরি তাদের বিচার আপনারা (জনগণ) করবে। নিজে করোনায় আক্রান্ত হওয়ার পরও জনগণ থেকে দূরে ছিলাম না। চেষ্টা করেছি মানুষের সেবা করার। তাই গতকাল (বুধবার) দেশে ফিরেই নিজের সাধ্যমতো ত্রাণ সামগ্রী নিয়ে আজ (বৃহস্পতিবার) আপনাদের পাশে এসেছি।

জনগনের কাছ থেকে উৎকোচ নিয়ে তাদের উন্নয়ন করার জন্য আমি নির্বাচিত হইনি। মানুষের সেবা করার জন্য জনগণ আমাকে নির্বাচিত করেছেন। আর আমি তাই নিজের স্বার্থ ছাড়াই জনসেবা করে যাব।

রামপাশা ইউনিয়নে পুরাণ রাজাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আয়াছ আলীর সভাপতিত্বে ও সংগঠক মশরফ আলীর পরিচালনায়, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদে ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী গণির সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান-১ হবিবুল ইসলাম মেম্বারের পরিচালনায়, লামাকাজী ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম মেম্বারের পরিচালনায়, অলংকারী ইউনিয়নে উপজেলা গণফোরামের সাবেক আহবায়ক নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠক ফয়জুল ইসলামের পরিচালনায় পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলো অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানগুলোতে বক্তব্য রাখেন- শিক্ষানুরাগী হাজী আব্দুল হান্নান, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, প্রবাসী রইছ আলী, মক্তার আলী, ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুর রব রাজু, ফখরুল ইসলাম, গণফোরাম নেতা আব্দুশ সহিদ, পুরাণ রাজাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ছালিক মিয়া। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com