রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পুঠিয়ায় সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ আটক ৩ আবু সাঈদের কবর জিয়ারত করলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চান্দিনা মহিলা কলেজে পাঁচ দফা দাবিতে আন্দোলন শহীদ আবু সাঈদ হত্যার দুই মামলা চলবে এক সাথে তথ্য বাতায়নে এমপি ও উপজেলা চেয়ারম্যান এখনও বহাল! রংপুরে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির বিরুদ্ধে অভিযোগের হিরিক আসামির নাম বাদ দিতে এসে বাদি ৫ ঘন্টা আটক লক্ষ্মীপুরে আদালতের নির্দেশে নিহত শিক্ষার্থীর মরদেহ উত্তোলন চিকিৎসাহীন কহিনুর বেগম, জীবন বাঁচাতে সহযোগীতার আকুতি লক্ষ্মীপুরে বন্যায় ডায়রিয়া রোগীর ভীড় ঔষধ সংকট সদর হাসপাতালে রংপুর জেলায় ৭৬টি অস্ত্রের মধ্যে ৫৬ অস্ত্র জমা ফুলবাড়ীর পল্লীতে প্রতিপক্ষ কর্তৃক রোপা আমন ধানের ক্ষতি ফুলবাড়ীতে এমপি’র ভবন রক্ষার্থে পানি উন্নয়ন বোর্ডের ১৯ লক্ষ টাকা ব্যয় রংপুর জেলা বিএনপি’র আহবায়ক ও পীরগঞ্জ প্রেসক্লাব সাংবাদিদের মতবিনিময় কিশোরগঞ্জে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন র‍্যাবের কর্তৃক রাজশাহীর চারঘাটে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পাবনায় আ’লীগের সাবেক ইউনিয়ন সভাপতি সহ ১০ জনের নামে মামলা বান ভাসিদের পাশে চাঁদপুর নৌ পুলিশ রংপুরের পীরগঞ্জে অটোভ্যান চালকের লাশ উদ্ধার নড়াইল জেলা পুলিশে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রংপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার সড়ক উদ্বোধন

হারুন-অর-রশিদ বাবু- বিশেষ প্রতিনিধিঃ
রংপুর সিটি কর্পোরেশনের ৩০নং ওয়ার্ডের তিন মাথা মোড়ে, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার সড়ক-এর উদ্বোধন করা হয়েছে। আজ (২৯ জুন) (শনিবার) ২০২৪ইং সকাল ১১ টায় উদ্বোধন সম্পন্ন হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম তোতা, ২৮, ২৯ ও ৩০নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাজমীন রহমান শিউলি, বীর মুক্তিযোদ্ধা বাবু রামকৃষ্ণ সোমানি, বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান মঞ্জু, সাবেক কাউন্সিলর সৈয়দ সাজ্জাদ হোসেন ডাবলু, রাজনৈতিক দলের ব্যক্তিবর্গ সহ বিভিন্ন ইলেকট্রিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্বে ছিলেন, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক বাবলু নাগ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ৎ।

বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার সড়ক-এর উদ্বোধনের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন, রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম তোতা, সাবেক কাউন্সিলর সৈয়দ সাজ্জাদ হোসেন ডাবলু, বীর মুক্তিযোদ্ধা বাবু রামকৃষ্ণ সোমানি, বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান মঞ্জু সহ আরো অনেকেই।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন বাবলু তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সার্কুলার অনুযায়ী প্রত্যেক ইউনিয়ন পরিষদ, সিটি কর্পোরেশন ও পৌরসভার রাস্তাগুলো মুক্তিযোদ্ধাদের নামে করতে হবে। এরই ধারাবাহিকতায় ৩০ নং ওয়ার্ডের তিনমাথা মোর থেকে সোজা উত্তরে সিগারেট কোম্পানি মোর পর্যন্ত রাস্তাটি আলোচনার মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার নামে নামকরণ করা হয়েছে, আজ থেকে এই রাস্তার নাম হবে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার স্মরণী সড়ক। এমন মহৎ উদ্যোগের জন্য তিনি ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম তোতাকে ধন্যবাদও জানিয়েছেন।

এদিকে কাউন্সিলর জাহাঙ্গীর আলম তোতা তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, আজকে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার সড়ক নামে এই রাস্তাটিকে নামকরণ করতে পেরে আমি অনেক আনন্দিত। মুক্তিযোদ্ধারা দেশের জন্য নিবেদিত প্রাণ। মুক্তিযোদ্ধারা এবং তাদের সন্তানেরা দেশের জন্য, সরকারের জন্য সর্বদা কাজ করে যাবেন আমি এমনটিই আশা করি। সেই সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা করে তার ওয়ার্ডে উন্নয়নমূলক কাজে বিশেষ দৃষ্টি দেয়ার আহ্বান জানান তার বক্তব্যে।

শুভেচ্ছা বক্তব্য শেষে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার সড়ক-এর উদ্বোধন করেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম তোতা- ২৮ ২৯ ও ৩০নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাজমীন রহমান শিউলি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে তার নামে আজকের এই সড়ক উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার সড়ক-এর উদ্বোধন শেষে দোয়া-মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com