শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

রাজধানীতে গোয়েন্দা পুলিশের চলমান অভিযানে কাভার্ডভ্যানসহ গাঁজা উদ্ধার গ্রেফতার-৩

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এরই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। অভিযানটি পরিচালনা করেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃত আসামীদের নাম- মোঃ সুমন মিয়া, মোঃ সালমান শাহ্ ও রাসেল। এসময় তাদের হেফাজত হতে ১০ কেজি গাঁজা ও মাদকদ্রব্য গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান উদ্ধারমূলে জব্দ করা হয়।

অভিযানটি পরিচালনা করা হয় গতকাল বুধবার ৬ই জুলাই ২০২২ইং তারিখ দুপুর ২টা ৫৫ ঘটিকায়। এসময় উত্তরা পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

এ সংক্রান্তে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের টিম লিডার সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান গণমাধ্যম কর্মীদের বলেন- গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কুমিল্লা হতে কাভার্ডভ্যানে টঙ্গীতে একটি গাঁজার চালান আসছে। এমন সংবাদের ভিত্তিতে উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম উত্তরা পশ্চিম থানার আব্দুল্লাহপুরের আরএসআর সিএনজি পাম্পের সামনে ঢাকা-ময়মনসিংহ সড়কে চেকপোস্ট পরিচালনা করেন।

চেকপোস্ট পরিচালনাকালে কাভার্ডভ্যানটি আটক করা হয় ওই সময় অভিযানের মাধ্যমে তল্লাশী চালিয়ে কাভার্ডভ্যান থেকে ১০ কেজি গাঁজা উদ্ধারমূলে জব্দ করা হয়। এসময় কাভার্ডভ্যানের চালক সালমান শাহ্ এবং তার দুই সহযোগী সুমন ও রাসেলকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে সহকারী পুলিশ কমিশনার বলেন- গ্রেফতারকৃত ব্যক্তিরা সীমান্তবর্তী জেলা কুমিল্লা থেকে বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে রাজধানী এবং আশপাশের এলাকায় বিক্রি করতো। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা রুজু হয়েছে করা হয়েছে বলেও জানান এই গোয়েন্দা কর্মকর্তা।

অভিযানটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম (সেবা) এর নির্দেশনায় ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আর জাহান এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমানের নেতৃত্বে পরিচালিত হয়।

উল্লেখ্য, অভিযানে মাদকদ্রব্য উদ্ধার তথা মাদক কারবারিদের গ্রেফতারের বিষয়টি আজ বৃহস্পতিবার ৭ই জুলাই ২০২২ইং তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com