শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

রাজধানীতে মোটরসাইকেল, ইয়াবা ও ৩৪ লক্ষ টাকা উদ্ধার টেক্সটাইল ইঞ্জিনিয়ারসহ চার ছিনতাইকারী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের মলক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় টেক্সটাইল ইঞ্জিনিয়ারসহ ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃত আসামীরা হলো- টেক্সটাইল ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল ইসলাম, লেলিন শেখ, জিল্লুর রহমান খান ও সাইফুল ইসলাম ওরফে শাওন।

গতকাল রবিবার ১লা মে, ২০২২ইং ধারাবাহিক অভিযানে মগবাজার এবং মোহাম্মদপুরের পশ্চিম কাটাসুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে ডিবি গুলশানের ক্যান্টনমেন্ট জোনাল টিম। এসময় তাদের হেফাজত থেকে ছিনতাই কাজে ব্যবহৃত যথাক্রমে, (ক) ২টি মোটর সাইকেল, (খ) ২টি হেলমেট, (গ) ছিনতাইকৃত ৩৪ লক্ষ টাকা, (ঘ) ৪ হাজার পিস ইয়াবা, (ঙ) ২-টি শার্ট, (চ) ১টি প্যান্ট, (ছ) ২ জোড়া জুতা উদ্ধারমূলে জব্দ করা হয়।

আজ সোমবার ২রা মে, ২০২২ইং বেলা ১১টা ৩০ ঘটিকায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার)।

এ সময় সকলকে ঈদ শুভেচ্ছা জানিয়ে অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, পুরো রমজানে দু’একটি ছিনতাইয়ের ঘটনা ছাড়া অনকাঙ্খিত কোন ঘটনা ঘটেনি। কিন্তু রমজানের পূর্বে মিরপুর এলাকায় দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। একটি ঘটনায় ১১ লাখ এবং অপর ঘটনায় ৪ লক্ষ টাকা ছিনতাই হয়। দুটি ঘটনায় পল্লবী থানায় পৃথক মামলা রুজু হয়।

তিনি বলেন- মামলা দুটির ছায়া তদন্ত করে ডিবি গুলশানের ডিসি মশিউর রহমানের নেতৃত্বে একাধিক টিম। সিসিটিভি ফুটেজ ও প্রযুক্তির সহায়তায় প্রথম ঘটনায় ইঞ্জিনিয়ার আশরাফ ও মোঃ লেনিন শেখ এবং দ্বিতীয় ঘটনায় জিল্লুর রহমান খান ও সাইফুলকে মোটর সাইকেল আরোহী হিসেবে শনাক্ত করে গ্রেফতার করা হয়।

ছিনতাইয়ের কৌশল সম্পর্কে ডিবি কর্মকর্তা বলেন, এরা মূলত: ভালো ব্র্যান্ডের মোটরসাইকেল নিয়ে রিক্সাযাত্রী বা ব্যাংক থেকে টাকা উত্তোলণকারীর নিকট থেকে আচমকা টান মেরে হাই স্পিডে পালিয়ে যায়। এরা ইতোমধ্যে মিরপুর, পল্লবী, বনানী, গুলশান, ধানমন্ডি, তেজগাঁও ও আগারগাঁও এলাকায় শতাধিক ছোট-বড় ছিনতাইয়ের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে।

তিনি আরও বলেন- গ্রেফতারকৃত লেলিন শেখ ও শাওনের বিরুদ্ধে ডিএমপির শাহবাগ, মিরপুর, তেজগাঁও শিল্পাঞ্চল, শেরেবাংলানগর, মোহাম্মদপুর ও পল্লবী থানায় একাধিক ছিনতাইয়ের মামলা রয়েছে। ঈদের সময় ঢাকার রাস্তা ফাঁকা থাকে তাই দূর্ঘটনা এড়াতে যানবাহন দ্রুত না চালানোর পরামর্শ প্রদান করেন ডিবির এ কর্মকর্তা।

গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান, বিপিএম (বার), পিপিএম-সেবা এর নিদের্শনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ কামরুজ্জামান সরদার এর তত্ত্বাবধানে ক্যান্টনমেন্ট জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস.এম রেজাউল হকের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com