বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

কুষ্টিয়ায় হত্যার প্রতিশোধ নিতে হত্যা মামলার আসামির পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা

জুভেনাইল জুয়েল- কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
কুষ্টিয়ার কুমারখালীতে পিতৃ হত্যার প্রতিশোধ নিতে ২ বছর পর হত্যা মামলার ৪নং আসামি সেলিম নামের ব্যক্তিকে পায়ের রগ কেটে নির্মমভাবে হত্যা করেছে নিহতের ছেলে ও চাচা। সোমবার সকালে সদকী ইউনিয়নের সদকী চরপারা গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ৪ জন নারীকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ।

নিহত সেলিম হোসেন(৪৫) সদকী ইউনিয়নের মহিষাখোলা গ্রামের মৃত সেকেন আলীর ছেলে। তিনি পেশায় ডাইং কারখানার শ্রমিক ছিলেন।

স্থানীয়রা জানান- জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২০২০ইং সালের ৬ই মে সদকী চরপারা গ্রামের হুমায়ন নামের একজন ব্যক্তি খুন হয়। এই হত্যা মামলায় সেলিম হোসেন ৪ নং আসামি ছিলেন।

সোমবার সকালে সেলিম নিহত হুমায়ুনের বাড়ির সামনে দিয়ে যাবার সময় হুমায়ুনের ছেলে রাজু এবং তার দুই ভাই আসলাম ও সাইদুল তাকে ধরে বাড়ির মধ্যে নিয়ে গিয়ে ধারালো দিয়ে কুপিয়ে ও পায়ের রগ কেটে ফেলে রাখে।

পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।

কুষ্টিয়া যাবার পথে সেলিম মারা যান। মারা যাবার আগে যারা কুপিয়ে মারাত্মকভাবে তাকে আহত করেছে তিনি তাদের নাম উল্লেখ করেন। সেই ভিডিওটি ফেসবুকে অনেকে আপলোড করেছেন।

এ বিষয়ে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মশিউল আরেফিন জানান- রোগীর দুই পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় ৮/১০ জায়গায় গভীর ক্ষত ছিলো। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা ক্রিটিক্যাল হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া প্রেরণ করা হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান- হত্যা মামলার ৪নং আসামীকে প্রতিপক্ষের লোকজন বাড়ির মধ্যে নিয়ে গিয়ে কুপিয়ে জখম করে। পরবর্তীতে চিকিৎসার জন্য কুষ্টিয়া নেবার পথে তার মৃত্যু হয়। এই ঘটনায় ইতিমধ্যে ৪ জন নারীকে আটক করা হয়েছে। এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com