সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার

লক্ষ্মীপুর ও কক্সবাজার আইনজীবী সমিতির ফুটবল প্রীতি ম্যাচ লড়াই

আবীর আকাশ- লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সাংস্কৃতিক সম্পাদক বিজ্ঞ অ্যাডভোকেট জনাব আদনান আহমেদের উদ্যোগে সকল প্রস্তুতি সম্পন্ন করে নিজেদের টিম নিয়ে কক্সবাজার জেলায় প্রীতি ফুটবল ম্যাচ খেলতে আসছেন।

একঝাঁক তরুণ আইনজীবী আজ শনিবার ২৪শে সেপ্টেম্বর বিকেল ৩ ঘটিকায় কক্সবাজার জেলার বীর শ্রেষ্ঠ রুহুল আমিন ষ্টেডিয়ামের মাঠে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির প্রবীণ সদস্য ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপির পৃষ্ঠা-পোষকতায় এবং কক্সবাজার জেলা আইনজীবী সমিতি আয়োজনে আজ লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতি বনাম কক্সবাজার জেলা আইনজীবী সমিতির ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ প্রীতি ফুটবল ম্যাচ।

বিষয়টি এরই মধ্যে লক্ষ্মীপুর ও কক্সবাজার আইনজীবী সমিতির প্রায় শতাধিক তরুণ আইনজীবীদের ফেসবুক পেজে পোস্ট করে নিশ্চিত করেছেন বিজ্ঞ আইনজীবীগন।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার বার এ্যাসোসিয়েশনের সম্মানিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তৌহিদুল আনোয়ার।

ইতিমধ্যে লক্ষ্মীপুর বার এ্যাসোসিয়েশনের প্রবীণ সদস্য বিজ্ঞ অ্যাডভোকেট জহিরুল ইসলাম, হাছান আল মাহমুদসহ প্রায় ৪০ জন বিজ্ঞ আইনজীবী ও ১৬ সদস্য খেলোয়াড় আইনজীবীগণ কক্সবাজার এসে উপস্থিত হয়েছেন।

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির আলোচিত এই ফুটবল টিম নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে যাওয়ার কথা রয়েছে বলে জানান লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিশিষ্ট ক্রিয়া ব্যক্তিত্ব বিজ্ঞ অ্যাডভোকেট আদনান আহমেদ।

উক্ত খেলা নিয়ে ইতিমধ্যে কক্সবাজার আইনজীবী ও সাধারণ মানুষের মাঝে সমুদ্রের জোয়ারের সাথে আনন্দের জোয়ার বইছে।

কক্সবাজার এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজক বিজ্ঞ অ্যাডভোকেট তাওহীদ আনোয়ার এবং আদনান আহমেদ ও লক্ষ্মীপুর জেলা আইনজীবি সমিতির প্রবীন সদস্য হাছান আল মাহমুদ বলেন- লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতি বনাম কক্সবাজার জেলা আইনজীবি সমিতি প্রীতি ফুটবল ম্যাচে পারস্পরিক সেতু বন্ধন ও ভালবাসা তৈরী হবে বলে অভিমত প্রকাশ করেন।

উক্ত খেলা নিয়ে লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট অনিম জোবায়ের বলেন সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই।

অ্যাডভোকেট সাইফুর ইসলাম দীপু বলেন- আমরা প্রস্তুত খেলার জন্য ইনশা-আল্লাহ আমারা জয়ের আসাবাদী-আশাকরি একটি মনোমুগ্ধকর খেলা অনুষ্ঠিত হবে

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির তরুণ আইনজীবী এম এ জেড ফরিদ উদ্দিন বলেন- তরুণ ও যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে সমাজের সকল জায়গায় ফুটবল খেলা আয়োজন করা দরকার এবং ফুটবল খেলার আনন্দ সমাজের সকল স্তরের মানুষের কাছে পৌঁছে দিতে আমাদের এই আয়োজন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com