রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
শাহ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট ফুলবাড়ীতে যাত্রা শুরু করলো ক্লিন মসজিদ টিম ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঝুঁকিপূর্ণ বটগাছ, দূর্ঘটনার আশঙ্কা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ধুনটে গোসাইবাড়ী বাজারে অবৈধ ঘর উচ্ছেদ অভিযান ডিবি পুলিশের সফল অভিযানে সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার বকশীগঞ্জে পুকুরে ডুবে কিশোর নিহত পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেপ্তার নীলফামারীতে বর্গা প্রদানকৃত জমি দখলের অভিযোগ, গ্রেপ্তার-২ বহুল আলোচিত জয়পুরহাটের বুলু মিয়া হত্যা মামলায়- ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফুলবাড়ী খাদ্য গুদামে ইরি বোরো ধান ও চাউল সংগ্রহ শুরু প্রার্থীর অভিযোগে রায়পুর উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন জলঢাকায় অগ্নিকান্ড- ঘরসহ নগদ টাকা পুড়ে ছাই জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো- লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব নড়াইলে প্রতারণা মামলার আসামি গ্রেফতার ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসনের ২৫২ বছরে পদার্পণ দিনাজপুরে ভূল চিকিৎসায় প্রসূতি মহিলা নিহতের অভিযোগ নড়াইল সদরে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে চেয়ারম্যান প্রার্থীদেরকে জরিমানা অফিস ফাঁকি দিয়ে ব্যক্তিগত ব্যবসা করেন সরকারি কর্মচারী

কলসিন্দুরের চ্যাম্পিয়ন নারী ফুটবলারদের ময়মনসিংহ জেলা পুলিশের সংবর্ধনা

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
জেলা পুলিশ, ময়মনসিংহ সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের ময়মনসিংহের কলসিন্দুরের ৮ ফুটবলারকে সংবর্ধনা প্রদান করে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ফুটবলারদের ক্রেস্ট ও আর্থিক পুরস্কার তুলে দেন দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, ময়মনসিংহ রেঞ্জ, ময়মনসিংহ মহোদয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম, পুলিশ সুপার, ময়মনসিংহ মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এহতেশামূল আলম, সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ, সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, সহ-সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ; এ.কে.এম দেলোয়ার হোসেন মুকুল, সভাপতি, ময়মনসিংহ জেলা ফুটবল এসোসিয়েশন এবং মাসুদ রানা আহম্মেদ, সাধারণ সম্পাদক, ময়মনসিংহ জেলা ফুটবল এসোসিয়েশন।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে কৃতি ফুটবলারদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তাদের হাতে ক্রেস্ট এবং আর্থিক পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উক্ত নারী ফুটবলারদের গড়ার কারিগর কৃতি ফুটবল কোচ মোঃ মফিজ উদ্দিন সহ পাঁচ জন কৃতি ফুটবল কোচকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রধান অতিথি সাফ চ্যাম্পিয়নশিপ জয় করায় ফুটবলারদের অভিনন্দন জানান। তিনি যেকোনো প্রয়োজনে ফুটবলাদের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মহোদয় সাফ চ্যাম্পিয়নশিপ জয় করায় কলসিন্দুরের ফুটবলারদের অভিনন্দন জানান। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র হাত ধরে বাংলাদেশে নারীর ক্ষমতায়ন হচ্ছে। নারী ফুটবলারদের সাফ চ্যাম্পিয়নশিপ জয়ে বাংলাদেশে নারীর ক্ষমতায়ন নতুন মাত্রা পাবে বলে তিনি মনে করেন। তিনি বলেন ময়মনসিংহ জেলা পুলিশ প্রথম থেকেই এই নারী ফুটবলারদের পাশে ছিল। ভবিষ্যতেও যেকোন প্রযোজনে জেলা পুলিশ তাদের পাশে থাকবে বলে তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উক্ত ফুটবলারদের মেন্টর মিনতি রানী শীল, প্রধান শিক্ষক, কলসিন্দুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মালা রানী সরকার, সহকারী অধ্যাপক, কলসিন্দুর সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়; কৃতি ফুটবল কোচ মোঃ মফিজ উদ্দিন; খেলোয়ারদের মধ্যে সহ-অধিনায়ক মারিয়া মান্দা এবং সানজিদা আক্তার বক্তব্য রাখেন।

এসময় ফুটবলারদের পরিবারের সদস্যবৃন্দ, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, আমন্ত্রিত অতিথিবর্গ, সাংবাদিকগণ ও বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এর আগে কৃতি ফুটবলারদের ময়মনসিংহ পুলিশ অফিসার্স মেস হতে ঘোড়ার গাড়িযোগে ব্যান্ড পার্টি সহকারে সাড়ম্বড়ে পুলিশ লাইনসে্ অনুষ্ঠানস্থলে নিয়ে আসা হয়। পুলিশ অফিসার্স মেসে তাদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়। উল্লেখ্য আজকের অনুষ্ঠানের সংবর্ধনাপ্রাপ্ত খেলোয়াড়গণ হলেন মারিয়া মান্দা, শামসুন্নাহার, সানজিদা আক্তার, সাজেদা খাতুন, মার্জিয়া, তহুরা খাতুন, শামসুন্নাহার-জুনিয়র এবং শিউলি আজিম। যেসকল কৃতি কোচদের সম্মাননা জানানো হয় তারা হলেন মোঃ মফিজ উদ্দিন, সালাহ উদ্দিন আহম্মদ, মোঃ বোরহান উদ্দিন, মোঃ মকবুল হোসেন এবং মোঃ জুয়েল মিয়া।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com