বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

রেকর্ড জালিয়াতি করে খতিয়ানের ভূমি অবৈধভাবে দখল করে বসতবাড়ি নির্মাণ

এমদাদুল হক লালন- জামালপুর জেলা প্রতিনিধিঃ
জামালপুর জেলার ১১নং ওয়ার্ড রসুলপুর মৌজার বি আর এস রেকর্ড জালিয়াতি করে আনারউদ্দিন ১৪নং খতিয়ানের ভূমি অবৈধভাবে দখল করে বসতবাড়ি নির্মাণ করছেন।

জানা যায়, মৃতঃ নেয়ামত শেখের মৃত ছেলে অজিমউদ্দিন পৈত্রিক সম্পত্তি ভোগ দখল কার থাকা অবস্থায় রেজিস্টিকৃত হেবানামা দলিল নং ১২০০৪ তারিখ ১৪ই জুন ১৯৭৬ মাধ্যমে ১৫নং খতিয়ানের ৬৫১ দাগের ২০ শতাংশ ও ৬৫৩ দাগে ৩৯ শতাংশ মোট ৫৯ শতাংশ জমির বৈধ মালিক।

১৯৫০ এর সংশোধনী ২০০৪ এর ১৪৫ এর এ ধারা মতে vrs রেকডে মোহাম্মদ কলিম উদ্দিন এর ছেলে আনারউদ্দিন ও তার দুই ছেলে আমির হামজা, হাশেম, মিজান, শহীদ সহ আরো অনেককে প্রকৃত মালিক অজিম উদ্দিন ও তার পরিবারের অন্যান্য ওয়ারিশদের নাম গোপন করিয়া জামালপুর রেকর্ড শাখায় উৎকোচ দিয়ে নিজেও আনার উদ্দিনের অন্যান্য সদস্যদের নামে বি আর এস রেকর্ড জাল করে অবৈধ মালিক বলে চূড়ান্ত করিয়াছেন দাবি করে আসছেন।

আটই জুলাই ২০১৩ইং রমজান আলী অজিমুদ্দিনের দৌহিত্র ল্যান্ড সার্ভে ট্রাইবুনালে জামালপুর ল্যান্ড সার্ভে মোকদ্দমা করেন। মোকাদ্দামা নং ৭২১৩, ২০১৫ সাল।
উক্ত ১৫নং খতিয়ান এর প্রকৃত মালিক ওয়ারিশ সূত্রে অজিমুদ্দিনের মৃত স্ত্রী রহিমা বেওয়া, ছেলে মৃতঃ আলী আকবর তোতা, মৃতঃ বেগম হাওয়া, ছেলে মোহাম্মদ আনোয়ার উদ্দিন, মোসাম্মৎ মরিয়ম বেগম।

মৃত আলী আকবর তোতা তার ওয়ারিশ এস্ত্রী খাতুনের জান্নাত, ছেলে আতিকুর, সিদ্দিকুর, মাহবুবুর, লুৎফর, জাহিদুর, নাহিদুর ,তুহিন, তানভীর, সিফাত, সৈকত, মেয়ে আবেদা, জবেদা, আম্বিয়া, শামীমা, শারমিন, মৌসুমী, সাবরিনা ও ওহাদিয়া খানম পূর্ণিমা।

গত ৩১শে ডিসেম্বর ২০০১ইং সালে ট্রেন দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন। মৃতঃ অজিমউদ্দিন, পিতা মৃতঃ নেয়ামত শেখ, মহলা বগাবাইদ, ডাকঘর, জামালপুর, ২০০০ থানা ও জেলা জামালপুর, ১১নং পৌরসভার রসুলপুর মৌজার স্থায়ী বাসিন্দা ছিলেন।

১৫নং খতিয়ানের ৬৫১ ও ৬৫৩ দাগের জমি জাল রেকর্ড করে মালিক দাবি করে আনারউদ্দিন, মিজান ,ভূমিদস্যু শহীদুল্লাহসহ আনারউদ্দিনের দুই ছেলে আমির হামজা ও হাশেম ছাড়াও আরও অনেকেই বসতবাড়ি, গাছ লাগিয়ে, কবরস্থান ও ওই দাগের জমি নামে বেনামে বিক্রি করার একাধিক অভিযোগ পাওয়া গেছে।

আনারউদ্দিন গং ও তার দুই ছেলে আমির হামজা ও হাশেম, মিজান, শহিদুল্লাহ দের দুর্নীতি তুলে ধরে বৈধ ওয়ারিশদার জমি বুঝিয়ে দিয়ে অবৈধ দখলদারদের উচ্ছেদ করার দাবি জানিয়েছেন প্রকৃত জমির মালিকগণ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com