রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড

বগুড়ার ধুনটে খড় খাওয়াকে কেন্দ্র করে মারপিট আহত- ৪

মনিরুজ্জামান মনির- বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ার ধুনটের পাশে সিরাজগঞ্জ কাজীপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের পারুল কান্দি গ্রামের আফসার আলীর ছেলে বাবু মিয়ার খড়ের পালা থেকে গোলা শেখের ছেলে সৈকত হাসান বিটুলের গরু খড় খাওয়াকে কেন্দ্র করে আহত হয়েছেন ৪ জন। এই ঘটনাটি ঘটে ১০/০২/২০২৩ই়ং তারিখ ৩.৩০ ঘটিকার সময় পারুলকান্দি গ্রামের নূর হোসেন প্রামানিকের বসতবাড়িতে।

অভিযোগ সুত্রে ও বাদীর নিকট থেকে জানা যায় যে ০৫/০২/২০২৩ ই়ং তারিখে কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের পারুল কান্দি গ্রামের আফসার আলীর ছেলে বাবুর সাথে একই গ্রামের গোলা শেখের ছেলে সৈকত হাসান বিটুলের গরু বাবুর খড়ের পালা থেকে খড় খায়।

তাতে বাবু মিয়া বাঁধা নিষেধ করায় সৈকত হাসান ক্ষিপ্ত হয় লাঠি দিয়ে বাবুকে আঘাত করায় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এই বিষয় নিয়ে সৈকত হাসান বিটুল ১০/০২/২০২৩ই়ং তারিখে গ্রাম্য পুলিশ দিয়ে গ্রাম ডেকে
একটি সালিশ বৈঠকের আয়োজন করেন।

সেই সালিশ বৈঠকে মীমাংসার শেষ পর্যায়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সৈকত হাসান বিটুলগণ ক্ষীপ্ত হয়ে বাবুলগনণর উপর সংঘাতে লিপ্ত হয়। তাতে বাবু, ইউনুস আলী, আফসার ও আনিছা খাতুনসহ কয়েক জন রক্তাক্ত আহত হয়। বিবাদীদ্বয় তার উপর অতর্কিতভাবে হামলা করে রক্তাক্ত জখম করে। তাদের এ হামলায় ও মারপিটে আফসার আলী মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করে। তার চিৎকার শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এলে আসামীগণ ভয়-ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে কয়েক দিন চিকিৎসার পরে আফছার আলীর আ়শংকাজনক হওয়া কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। বাদী ইউনুস আলী বলেন আমাদের নিজ বসতবাড়ি র দক্ষিণ পাশে আমাদের একটি খড়ের পালা আছে। গোলা শেখের গরু আমাদের খড়ের পালার পাশে বাঁধিয়া রাখে। আমাদের পালা হইতে ঘর খাওয়ায় ও নষ্ট করে। আমার ছোট ভাই বাবু মিয়া বিবাদী সৈকত হাসানকে তাদের গরু আমাদের খড়ের পালা হতে দূরে বাঁধার জন্য বলে।

তাতে সৈকত হাসান ক্ষিপ্ত হয়ে আমাদের বেড়া ভেঙ্গে ফেলে এবং গাছের ডাল দিয়ে আমার ভাই বাবুকে আঘাত করে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে এই বিষয়ে সৈকত হাসান গ্রামের নূর হোসেনের বাড়িতে একটি শালিস বৈঠকের আয়োজন করেন। শালিসের শেষ পর্যায়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সৈকত হাসান বিটুলগণ ক্ষীপ্ত হয়ে আমাদের উপর ঝাপিয়ে পড়ে। আমাকসহ আমার মা বাবা ভাইদের মারপিট করে আহত করে এবং ঘর দুয়ার ভাঙচুর করে ঘরের ভেতর থেকে দেড় লক্ষ টাকা ও গহনা চুরি করিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ করেন তিনি।

তিনি আরও বলেন- আমার আহত বাবা-মা ভাইদের চিকিৎসার জন্য হাসপাতালে নিতে বাধা প্রদান করেন। তখন আমরা থানা পুলিশের সহযোগিতা ও স্থানীয় ইউপি সদস্যদের সহযোগিতায় আমরা কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছি।

এ ব্যাপারে ইউনুছ আলী বাদী ২০/২৫ জনের বিরুদ্ধে কাজিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কাজিপুর থানার এস,আই, হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com