শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলে পূজা উদযাপন কমিটির সাথে এসপি’র মতবিনিময় মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে- বিএনপি মহাসচিব রাণীশংকৈলে পুষ্টি মেলার সমাপনী ও পুরষ্কার বিতরন ফুলবাড়ীতে ফাইভ স্টার ক্লাবের ৩ বছর মেয়াদি কমিটি গঠন দিনাজপুরে বন বিভাগের টেন্ডার অনিয়ম, উন্মুক্ত পূণঃ টেন্ডার দাবি রাণীশংকৈলে দিনব্যাপী পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে- নতুনধারা গণতন্ত্র ও দেশের শত্রু আ’লীগ রংপুরে মেজর হাফিজ রাণীশংকৈলে পুষ্টি মেলার উদ্বোধন নড়াইলে নামীয় ১০২ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামী করে মামলা প্রেসক্লাব জলঢাকার পূর্ণাঙ্গ কমিটি গঠন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা, ফেন্সিডিল ও বিয়ার’সহ আটক-২ বিভাজন সৃষ্টি করলে সব ধূলিসাৎ হবে- সারজিস আলম নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ বিস্ফোরক ব্যবসায়ী আটক দিনাজপুুরের ফুলবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালন ফুলবাড়ীতে ওয়ান-ডে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত নড়াইলে পুলিশের অভিযানে দুই সহোদর হত্যা মামলার তিনজন গ্রেফতার রংপুরের তারাগঞ্জে প্রধান শিক্ষকের পদত্যাগ দাবি লক্ষ্মীপুর ভোলা বরিশাল রুটে নৌযান চলাচল বন্ধ নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর

বিশ্বনাথে বিভিন্ন এলাকায় বন্যাদুর্গত পাঁচ শতাধিক মানুষের মাঝে আর-রাহমান এডুকেশন ট্রাস্ট

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী লামাকাজী কামাল বাজার ইউনিয়নে আজ শনিবার আর-রাহমান এডুকেশন ট্রাস্টের উদ্যোগে বন্যাদুর্গত পাচ শতাধিক মানুষের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সৎপুর পীরবাড়ী থেকে ও লামাকজী এলাকার হত দরিদ্রদের পাশে মানবতার কল্যাণে_আমরান আপনাদের পাশে আর-রাহমান এডুকেশন ট্রাষট ইউ কে এই শ্লোগান নিয়ে আজকের EMERGENCY BANGLADESH FLOOD APPEAL DISTRIBUTION অর্ধশতাধিক পরিবারের পাশে লামাকাজীতে আর- রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের শুভাকাংখ্যী তরুন সমাজ সেবক কবি লাহিন নাহিয়ান তালুকদারের পরিচালনায় আর- রাহমান এডুকেশন ট্রাস্ট উপদেষ্টাঃ পীর মৌঃ আবুল লেইছ সাহেবের সার্বিক তত্বাবধানে ও সভাপতিত্বে অনুষ্ঠানে

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে ব্ক্তব্য রাখেন- আর. রাহমান এডুকেশন ট্রাস্ট এর- প্রতিষ্টান আল- খিদমাহ ওরপান ইন্সটিটিউট ও বাবুল এহসান দাখিল মাদরাসা এর প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ কবির আহমদ।

প্রধান অতিথি ছিলেন- আর- রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের সেক্রেটারি জনাব মাওলানা আব্দুল মালিক অতিথি হিসাবে ছিলেন- আর-রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ স্থায়ী সদস্যARET TV নিয়মিত পরিচালক এম. মাহফুজ রহমান আর-রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ স্থায়ী সদস্যARET TV নিয়মিত সহকারী পরিচালক হাফিজ মাহমুদুর রহমান।

আর. রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ স্থায়ী সদস্য ARET TV নিয়মিত সহকারী পরিচালক আবিদুর রহমান অনুষ্ঠানে বক্তাগণ বলেন- লামাকাজী ইউনিয়ন খাজাঞ্চী ইউনিয়ন কামাল বাজার ইউনিয়ন সহ সিলেটের বিভিন্ন এলাকাসহ ৫‘শত পরিবারের পাশে দাঁড়াতে পেড়েছি এই জন্য সকল প্রসংশা আল্লাহ, বক্তারা আর ও বলেন অনাহারে-অর্ধাহারে নিদারুণ কষ্টে কাটছে বন্যার্ত মানুষের জীবন। ইসলাম মানবকল্যাণের ধর্ম। পবিত্র কোরআন ও হাদিসের প্রতিটি পৃষ্ঠায় রয়েছে মানবকল্যাণের জন্য নিজেকে উজাড় করে দেয়ার কড়া নির্দেশ।

যার মাঝে মানবতাবোধ আছে সে অবশ্যই অসহায় দুঃস্থ মানুষের পাশে এসে দাঁড়াবে। তার সামর্থ অনুযায়ী এগিয়ে আসবে সহযোগিতা করবে। আর এটাইতো মানবতার সেবা। এটা মহান আল্লাহ তাআলার গুণসমূহের মধ্যে অন্যতম গুণ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com