শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

মিরসরাইয়ে বন্ধুত্বের বন্ধনে আনন্দ ভ্রমণ ২০২৩ সম্পূর্ণ

নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
ব্যস্ততম, কর্মময় জীবন থেকে কিছুটা স্বস্তির হেতু প্রতি বছরের ন্যায় এ বছরও বন্ধুত্বের বন্ধন বারইয়ার হাট কর্তৃক আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়। বারইয়ার হাট থেকে ২৩/০২/২৩ইং তারিখ রাত ১০.৩০ মিনিটে ফেনীর স্টার লাইন কাউন্টারের উদ্দেশ্যে রওনা হয়। তারপর ফেনী থেকে রাত ১২.৫০ মিনিটে ঢাকা আব্দুল্লাহ পুরের উদ্দেশ্যে রওনা হই। এসময় বন্ধুত্বের বন্ধনের সকল সদস্য উপস্থিত হন। রওনার পূর্বে স্টার লাইন কাউন্টারে ফটো সেশন ও পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করা হয়।

সকাল ৮.৩০ মিনিটে সকালের নাস্তা করে পদ্মা সেতু ও মাওয়া ঘাটের উদ্দেশ্যে রওয়ানা হই এবং ১২.০০ টায় আমরা আমাদের নির্দিষ্ট গন্তব্য পদ্মা সেতুতে উপস্থিত হয়। এরপর আমরা সকলে পদ্মানদী ও পদ্মা সেতুর নৈসর্গিক সৌন্দর্য উপভোগ করি, তারপর কাঠালিয়া ঘাট থেকে ইঞ্জিনচালিত নৌকা করে পদ্মা ব্রিজের নিচে দিয়ে অপরূপ রূপে অবগাহন করে মাওয়া শিমুলিয়া ঘাটে যাওয়া হয়। তারপর দুপুরের খাবারে মোল্লা রেস্তোরাঁয় পদ্মার রূপালী ইলিশ ভোজন করা হয় ও শিমুলিয়া পিকনিক স্পট পরিদর্শন করি। পরবর্তীতে বিকাল ৩টায় দুগ্ধজাত পণ্যের প্রদর্শনি মেলা গুরে তাদের ঐতিহ্যবাহী ধৈ খাওয়া হয়।

তাঁরপর ক্রমান্নয়ে সকল স্পট জিয়া উদ্যান, মুক্তিযুদ্ধ জাদুঘর, মেট্রোরেল ভ্রমণ, রমনাপার্ক, অমর একুশে বইমেলা, ঢাকা বিশ্ববিদ্যালয়, নারায়ণগঞ্জ তাজমহল ও পিরামিড, সোনারগাঁও লোকশিল্প মেলা ও পানাম নগর ঘুরে আনন্দ ভ্রমণ শেষ হয়। এটি আসলে শুধুই আনন্দ ভ্রমণ নয় এর থেকে অনেক কিছু জানার আছে। আনন্দ মূখর চমৎকার ৪দিন অতিবাহিত করে সন্ধ্যায় রওনা হয়ে রাত ৯.১২ মিনিটে ফিরতি পথে আপন গন্তব্যে ফিরে আসি।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com