রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর সারা দেশটাই ছিলো যেনো কারাগার- সাইফুল ইসলাম পীরগঞ্জে পদত্যাগে বাধ্য করা সেই শিক্ষিকাকে ফুলেল শুভেচ্ছায় বরণ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা’সহ মাদক ব্যবসায়ী আটক পুঠিয়ার বানেশ্বরে বিএনপি’র গণমিছিল নড়াইলে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে নিহত-২ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত তিন হাজার বসতঘর নড়াইলে সাবেক এমপি মাশরাফী ও তার বাবাকে আসামী করে মামলা ১০ জুয়ারীকে আটক করেছে তারাগঞ্জ থানা পুলিশ দীর্ঘ বন্যায় আমনের সময় শেষ, অন্যান্য ফসলের ব্যাপক ক্ষতি ফুলবাড়ীতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন সহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সাবেক এমপি সিদ্দিকুল আলম সাধক কবি কাজী হেয়াত মামুদ এর কবর জিয়ারত নড়াইলের নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মোটরসাইকেল দূর্ঘটনায় ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী নিহত ধুনটে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিয়োগ দাবীতে সংবাদ সম্মেলন ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়ায় মানববন্ধন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে ফেন্সিডিল’সহ গ্রেফতার-২

র‍্যাবের কর্তৃক রাজশাহীর চারঘাটে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
র‍্যাবের অভিযানে রাজশাহীর চারঘাটে ইয়াবা উদ্ধার কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার। শুক্রবার (৩০ আগস্ট) ২০২৪ইং রাত্রী- ২১.০০ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন মৌগাছী নামক এলাকায় অপারেশন পরিচালনা করা হয়েছে। ওই সময় আসামী- মোঃ রবিউল ইসলাম  টুটুল(৪০), পিতা- মৃত. আজাহার আলী, বর্তমান ঠিকানাঃ সাং- মৌগাছী, থানা- চারঘাট, জেলা- রাজশাহী, স্থায়ী ঠিকানাঃ সাং- চৌদ্দপাই, ডাকঘর- বিনোদপুর বাজার, থানা- মতিহার, রাজশাহী মহানগরকে ইয়াবা’সহ গ্রেফতার করা হয়। অভিযানে জব্দকৃত আলামত ইয়াবা- ৬৫৫ পিচ, মোবাইল ফোন- ০১ টি, সীম কার্ড- ১টি।

জানা যায়, র‍্যাব-৫, রাজশাহী, সিপিএসসির একটি অপারেশন দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন মৌগাছি গ্রামস্থ নিজ বসতবাড়ীতে ১ জন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবাসহ অবস্থান করছে। এরই প্রেক্ষিতে র‍্যাবের গোয়েন্দা দল উক্ত আসামীর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে এবং একটি চৌকস আভিযানিক দল (৩০ আগস্ট)২০২৪ ইং তারিখ উক্ত বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে ১ জন আসামীকে হাতে নাতে আটক করে এবং বসতবাড়ী তল্লাশী করে ৬৫৫ পিচ ইয়াবা উদ্ধার করতে সক্ষম।

গ্রেফতারকৃত আসামী এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে নিজ পেশার আড়ালে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। সে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক ইয়াবা পাচার করে আসছিল। আসামীর বাড়ী সীমান্তবর্তী এলাকাতে হওয়ায় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও ফেন্সিডিল সংগ্রহ করে বিভিন্ন কৌশলে রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে থাকে।

এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে রাজশাহী জেলার চারঘাট থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানের অংশ হিসেবে র‍্যাব-৫, কতৃক অভিযান চালিয়ে রাজশাহীর চারঘাট হতে ৬৫৫ পিচ ইয়াবা উদ্ধার পূর্বক কুখ্যাত মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে টুটুলকে গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (৩১ আগস্ট) ২০২৪ ইং সিপিএসসি র‍্যাব-৫, হতে ই-মেইল যোগে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে ধর্ষণ, অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি সর্বপ্রকার অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com