মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন

হরিনারায়াণপুর বাজারে বেড়েই চলেছে চুরি, আতংকে ব্যবসায়ীরা

জুয়েল রানা- কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
সম্প্রতি কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার হরিনারায়ণপুর ইউনিয়নের হরিনারায়াণপুর বাজারে বেড়েই চলেছে চুরি। গত ছয় মাসের ভিতরে নগদ টাকাসহ ভ্যান, সাইকেলসহ অসংখ্য চুরির ঘটনা ঘটেছে। সম্প্রতি ঈদুল আযহাকে সামনে রেখে ব্যববসায়িদের এভাবে নগদ টাকা সহ মালসামানা একের পর এক চুরি হওয়াকে কেন্দ্র করে হরিনারায়াণপুর বাজারের প্রতিটা ব্যবসায়ী আছে আতংকে।

গত বছর অক্টোবরে হরিনারায়াণপুরের বই ব্যবসায়ী মৌসুমী বই ঘর থেকে সাত সকালেই চুরি হয়ে যায় মোবাইল ফোনসহ নগদ প্রায় দেড়লক্ষাধিক টাকা। থানায় অভিযোগ এবং সিসিটিভির ফুটেজ থাকলেও হদিস মেলেনি একটি টাকারও। এবং গত শুক্রবার শিপুল সাইকেল ষ্টোর থেকে নগদ টাকা চুরি হয়ে যায়।

এছাড়াও গত বৃহস্পতিবার শাহী মসজিদ রোডে নজরুলের দোকানে ঘটে চুরির ঘটনা। গত কিছুদিন হলো পার্শ্ববর্তী পূর্ব আব্দালপুরের আব্দুল মজিদের স্কুল পড়ুয়া ছেলে রাহিম বাজারে প্রাইভেট পড়তে এসে তার সাইকেল হারিয়ে যায়।

এরই ধারাবাহিকতায় গত শনিবার ১৭/০৬/২৩ইং হরিনারায়ণপুর বাজারে সকাল আনুমানিক ৮টা ৩০ মিনিটের দিকে গার্লস স্কুল মোড়ে প্রাপ্তি মেডিসিনের দোকান ঘর থেকে প্রায় নগদ ৫৫,০০০ টাকা চুরি হয়ে যায়। উক্ত দোকানের প্রোপাইটার কামরুজ্জামান জানান, আমি সকালে দোকান খুলেই প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে, দোকানে ফিরে দেখি ক্যাশ বাক্স খোলা এবং আমার প্রায় নগদ ৫৫,০০০ হাজার টাকা নেই। ঘটনার পরপরই তিনি ইবি থানার অফিসার ইনচার্জ বরাবর একটি অভিযোগ দায়ের করেন।

চুরির বিষয়ে ব্যবসায়ীরা আরও অনেক অভিযোগ তুলে ধরেন এবং এই বিষয়ে বাজারের বই ব্যববসায়ী ফরহাদ ও ওষুধ ব্যবসায়ী ফারুক জানান আমরা বাজারে চুরি নিয়ে খুবই আতংকে আছি। হরিনারায়াণপুর বাজার বণিক সমিতি সভাপতি সামছুল হক জানান আমরা চুরির বিষয় নিয়ে কাজ করে যাচ্ছি।

হরিনারায়াণপুর ক্যাম্প ইনচার্জ ইউসুফ আলী শাহীন বলেন, রাতে পুলিশ টহলের সাথে আমরা দিনেও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করছি। এই বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ আননুর যায়েদের সঙ্গে মুঠো ফোনে কথা হলে তিনি জানান আমরা চুরির বিষয়ে সজাগ আছি, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com