শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

শ্রমিকদের ভাগ্যান্নোয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ‘নৌকা’র মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নিজেদের স্বার্থ-সিদ্ধির জন্য বিএনপি-জামায়াত চক্র হরতাল-অবরোধের নামে শ্রমিকদের পেঠে লাথি মারছে, জীবন্ত মানুষসহ সম্পদ পুড়িয়ে ছাই করে দিচ্ছে। তাদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়িছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু সারা জীবন শ্রমজীবি মানুষের অধিকার আদায়ের জন্য লড়াই করেছেন, আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর শ্রমজীবি মানুষের পূর্ণ অধিকার ফিরিয়ে দিয়েছেন। শেখ হাসিনাই শ্রমিকদের প্রকৃত বন্ধু। আর তাই ৭ই জানুয়ারীর নির্বাচনে শ্রমিকদের ভাগ্যান্নোয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে পৌর শহরের নতুন বাজারে ‘বাংলাদেশ জাতীয় শ্রমিক জোট সিলেট জেলার (রেজি নং বা.জে.ফে-৩৮) অর্ন্তভূক্ত ব্যাটারি চালিত থ্রী হুইলার ইজি বাইক শ্রমিক ইউনিয়ন বিশ্বনাথ থানা শাখা’র শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

এসময় বক্তারা বলেন, সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন ও অগ্রগতির জন্য জনতার দাবি অনুযায়ী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে ‘নৌকা প্রতীক’র মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ব্যাটারী চালিত থ্রী হুইলার ইজি বাইক শ্রমিক ইউনিয়ন বিশ্বনাথ থানা শাখার সভাপতি মোস্তাক আহমদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফসর আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদ, কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, কার্যনির্বাহী সদস্য ও পৌরসভার প্যানেল মেয়র-১ রফিক হাসান, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, ব্যাটারি চালিত থ্রী হুইলার ইজি বাইক শ্রমিক ইউনিয়ন জেলা শাখার সভাপতি আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক শাহীন আহমদ, জকিগঞ্জ থানা কমিটির সভাপতি শিহাব চৌধুরী।

অনুষ্ঠানে এসময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, ইরন মিয়া, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, কার্যনির্বাহী সদস্য আশিক আলী, কাউন্সিলর ফজর আলী, পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শংক দাশ শংকু, রাজু আহমদ খান, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, পৌর শ্রমিক লীগের আহবায়ক আজাদ মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক তুহিন আহমদ প্রমুখ’সহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com