সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ০৭:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে [email protected] -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নীলফামারী স্বাচিপের নতুন কমিটির পরিচিতি সভা বাউফলে নবাগত ওসির সাথে বাউফল প্রেসক্লাবের মতবিনিময় রংপুরে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে প্রেস ব্রিফিং নড়াইল নানা আয়োজনে মুক্ত দিবস পালিত গাজীপুরে সেফটি ট্যাংক থেকে ফুলবাড়ীর গৃহবধুর লাশ উদ্ধার সেরা ভ্যাট দাতা ফুলবাড়ীর গুপ্তা প্লাইউডের এমডি আনন্দ গুপ্তা জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষে পৌর ওয়ার্ড আ’লীগের বর্ধিত সভা রাণীশংকৈলে মাসব্যাপী ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন হাসি ভাসি আপনায় রংপুরে সমবায় কর্তাদের দায়সারা দায়িত্ব পালন- কোটি টাকা লোপাট নীলফামারীতে বিএনপির মানববন্ধন নীলফামারীতে মানবাধিকার দিবস পালিত নীলফামারীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পীরগঞ্জ মহিলা আ‘লীগের উদ্যোগে বর্ধিত সভা রংপুর বিভাগের সেরা ভ্যাট দাতা ফুলবাড়ীর গুপ্তা প্লাইউডের এমডি আনন্দ গুপ্ত রংপুর ডিবি পুলিশর অভিযানে ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার-১ ধুনটে চিকাশী ইউনিয়ন আ‘লীগের কর্মী সভা রংপুর-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন বিশ্বনাথ সরকার বিটু- লাখ জনতার স্বত্তি কুমিল্লা জেলার শ্রেষ্ঠ ‘জয়িতা’ পুরস্কার পেলেন কোহিনূর বেগম মিরসরাইয়ে তিন পেঁয়াজ ব্যবসায়ীর জরিমানা

মাদারীপুরে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে দেখা করার কথা বলে ডেকে নিয়ে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে দুই তরুণের বিরুদ্ধে। গুরুতর অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে ওই ভুক্তভোগী শনিবার ৩১শে ডিসেম্বর সন্ধ্যায় পরে সদর উপজেলা ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা শ্রীনদীতে এ ঘটনা ঘটে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগীদের বরাত দিয়ে ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান- ভূক্তভোগী শিক্ষার্থীর সঙ্গে কয়েকদিন আগে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় বিশ্বম্বরদী এলাকার হাসান নামের এক তরুণের। শনিবার বিকেলে দেখা করার কথা বলে ওই স্কুলছাত্রীকে রাজৈর উপজেলার সাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যায় হাসান।

এসময় হাসানের সঙ্গে ছিল তার বন্ধু রাব্বি। দেখা করতে গেলে ওই শিক্ষার্থীকে জোর করে ব্রিজের পাশের একটি জঙ্গলে তুলে নিয়ে ধর্ষণ করে হাসান ও তার বন্ধু রাব্বি। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। এরপর দুই বন্ধু মেয়েটিকে তার বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়। গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের স্বজনরা তাকে রাতে সাড়ে ১১টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

ভুক্তভোগীর বাবা জানান- যারা আমার মেয়ের সঙ্গে এই জঘন্য কাজ করেছে প্রশাসনের কাছে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাই।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রুবায়েত ইবনে হাবীব বলেন- ভুক্তভোগীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। তার আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। বাকিটা পরীক্ষার ফলাফল আসলে জানা যাবে।

ওসি আরও জানান- হাসপাতালে গিয়ে ভিকটিম ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হয়েছে। খবর নেওয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

আর্কাইভ

SatSunMonTueWedThuFri
      1
9101112131415
16171819202122
23242526272829
3031     
      1
30      
    123
45678910
       
    123
25262728   
       
  12345
       
    123
       
   1234
567891011
12131415161718
       
©  2019 copy right. All rights reserved © 71sangbad24.com ltd.
Design & Developed BY Hostitbd.Com