Monday, April 22, 2024
Homeখুলনা বিভাগকুষ্টিয়া জেলাশারদীয় দুর্গাপূজা উপলক্ষে হরিনারায়নপুর ইউপি আওয়ামী লীগের মতবিনিময় সভা

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হরিনারায়নপুর ইউপি আওয়ামী লীগের মতবিনিময় সভা

জুভেনাইন জুয়েল- কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন হরিনারয়ণপুর ইউনিয়নে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সৌজন্য মতবিনিময় সভা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মহিউদ্দিনের ব্যক্তিগত আর্থিক অনুদান প্রদান করা করা হয়েছে হরিনারয়ণপুরের ১০টি পূজামন্ডপের সভাপতির নিকট।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও হরিনারয়ণপুর ইউনিয়নের সাবেক চেয়্যারম্যান জনাব মহিউদ্দিন মন্ডল ও অনুষ্ঠনটি সার্বিক পরিচালনা করেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব ফারুক হোসেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হরিনারয়ণপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক।

এসময় এবারের শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্নভাবে পালন করার জন্য প্রধান অতিথির বক্তব্য জনাব মহিউদ্দিন মন্ডল বলেন- আমাদের ইউনিয়নের পূুজা মন্ডপগুলোতে শান্তিপূর্ণভাবে পালন করার জন্য হরিনারয়ণপুর ইউনিয়ন আওয়ামীলিগ সর্বদা আইন শৃঙ্খলা বাহিনীর সাথে মাঠে থাকবে, এসময় আরও তিনি সকল পূজামন্ডপে ইউনিয়ন আওয়ীমিলের পক্ষ থেকে তার ব্যাক্তিগত মোবাইল নাম্বারপ্রদান সহ বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন।

১০টি পূজামন্ডপের সভাপতির মধ্যে উপস্থিত ছিলেন- রতন মৈত্রী, নয়ন সাহা, সুদিপ কুমার সাহা ও বিপুল কুমার সাহা সহ অনেকে।

আরও উপস্থিত ছিলেন- ওয়ার্ড কমিটির সভাপতি, নায়েব আলী খান, ইন্তাজ আলী ও আজিজুল হক, আজিবর রহমান ঠান্টু, ২নং ওয়ার্ডের মেম্বার রশীদ আলী ও ১নং ওয়ার্ডের মেম্বার নাজির সর্দার।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments