রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর সারা দেশটাই ছিলো যেনো কারাগার- সাইফুল ইসলাম পীরগঞ্জে পদত্যাগে বাধ্য করা সেই শিক্ষিকাকে ফুলেল শুভেচ্ছায় বরণ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা’সহ মাদক ব্যবসায়ী আটক পুঠিয়ার বানেশ্বরে বিএনপি’র গণমিছিল নড়াইলে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে নিহত-২ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত তিন হাজার বসতঘর নড়াইলে সাবেক এমপি মাশরাফী ও তার বাবাকে আসামী করে মামলা ১০ জুয়ারীকে আটক করেছে তারাগঞ্জ থানা পুলিশ দীর্ঘ বন্যায় আমনের সময় শেষ, অন্যান্য ফসলের ব্যাপক ক্ষতি ফুলবাড়ীতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন সহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সাবেক এমপি সিদ্দিকুল আলম সাধক কবি কাজী হেয়াত মামুদ এর কবর জিয়ারত নড়াইলের নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মোটরসাইকেল দূর্ঘটনায় ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী নিহত ধুনটে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিয়োগ দাবীতে সংবাদ সম্মেলন ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়ায় মানববন্ধন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে ফেন্সিডিল’সহ গ্রেফতার-২

পীরগঞ্জে বিএনপি সাংগাঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

oplus_0

মোস্তফা মিয়া- পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
আজ ২৯শে আগস্ট বৃহস্পতিবার বেলা ১২ ঘটিকার সময় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে পীরগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মাহমুদুন্নবী চৌধুরী পলাশের সভাপতিত্বে ও সদস্য সচিব প্রভাষক জাকির হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির সদস্য সচিব আনিসুর রহমান লাকু।

তিনি বলেন, বিগত স্বৈর শেখ হাসিনা শাসকের আমলে উপজেলা বিএনপি, পৌর বিএনপি সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে বিগত ১৬ বছরে দলীয় নেতাকর্মীদের নামে হয়রানি মূলক মিথ্যা মামলা এবং দলে অনুপ্রবেশ ঠেকানো ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেতাকর্মীদের উজ্জীবিত করতে সাংগাঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সাংগঠনিক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির আহবাক সাইফুল ইসলাম মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আনিসুর রহমান, সদস্য সচিব রংপুর জেলা বিএনপি।

এ সময় বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপি সদস্য ও মিঠাপুকুর উপজেলা বিএনপির আহবায়ক লিক্সন পাইকাড়, রংপুর জেলা কৃষক দলের আহবায়ক আনোয়ার শাহাদত, পীরগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আনিসুর রহমান, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মনোয়ার হোসেন মনু, ছাত্রদলের আহবায়ক মোস্তাফিজুর রহমান মিলু সরকার, পৌর বি এন পির আহবায়ক সাইফুল আজাদ সহ ১৫ টি ইউনিয়নের আহ্বায়ক ও সদস্য সচিবগণ এ সময় সাংগঠনিক বক্তব্য রাখেন।

উক্ত সাংগঠনিক মত বিনিময় সভায় প্রধান অতিথি বলেন বিগত ১৬ বছরে হাসিনা ওয়াজের স্বৈরশাসনের আমলে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে হয়রানি মূলক মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের গণ গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপিকে নিয়ে একটি কুচক্রী মহল সাধারণ মানুষের কাছে নানাভাবে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে। তাই বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান রাখেন, আগামী দিনে বিএনপির সুনাম রক্ষা করতে হবে। যদি কেউ দলে অনুপ্রবেশ করার চেষ্টা করে সঙ্গে সঙ্গে তাকে প্রতিহত করতে হবে।

এ সময় তিনি আরো বলেন যদি কোন কুচক্রী মহল অফিস পাড়া মহল্লায় বিএনপির নাম ভাঙ্গিয়ে চাঁদা তোলার চেষ্টা করেন সঙ্গে সঙ্গে তাকে আইনের হাতে তুলে দেওয়ার নির্দেশ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com