শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাদারীপুরে জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে ইউপি নির্বাচনী শত্রুতার জের ধরে মঙ্গলবার রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন পরিষদে হামলা চালিয়ে অফিসে টাঙ্গানো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় ইউপি চেয়ারম্যান শাহজাহান মোল্লাকে লাঞ্ছিত করে।

পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে- গত ২৪শে জুলাই রবিবার সকাল ১১টার সময় নির্বাচনী শত্রুতা ও তুচ্ছ ঘটনার জের ধরে এলাকার রাজিব মাতুব্বর(৩৫) ও সফিকুল মাতুব্বরসহ(২৫) ৮/১০জন লোক পাইকপাড়া ইউনিয়ন পরিষদে প্রবেশ করে হামলা চালায়। এসময় হামলাকারীরা অফিসে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ অফিসের আসবাবপত্র ভাংচুর করে এবং ইউপি চেয়ারম্যান শাহজাহান মোল্লাকে লাঞ্ছিত করে।

এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১১টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের রাজৈর বাসস্টান্ডে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজৈর উপজেলা আওয়ামী লীগ একাংশের নেতা কর্মীরা। এসময় মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয় এবং উভয় পাশে বেশকিছু যানবাহন আটকে পড়ে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- রাজৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, শাজাহান খান এমপির স্থানীয় প্রতিনিধি আফম ফুয়াদ, রাজৈর উপজেলা আওয়ামী লীগের একাংশের আহবায়ক সাহাবুদ্দিন সাহা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদা হাসান পল্লবী, জেলা পরিষদের সাবেক সদস্য নুরজাহান পারুল প্রমুখ। এদিকে একই দিন বিকেলে পাইকপাড়া ইউনিয়নের শারিস্তাবাদ এলাকায়ও বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পাইকপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মোলস্না বলেন- ২৪শে জুলাই ১০-১২ জন সন্ত্রাসী আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও হামলা চালায়। এসময় তারা ইউনিয়ন পরিষদ ভাঙচুর করে এবং ইউনিয়ন পরিষদে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এর বিচার দাবি করছি। এ ব্যাপারে আমি লিখিতভাবে একটি অভিযোগ দায়ের করেছি।

রাজৈর থানার ওসি (তদন্ত) সঞ্চয় কুমার ঘোষ জানান- এ ঘটনায় রাজিব মাতুব্বর(৩৫), সফিকুল মাতুব্বর ও বাবুল মাতুব্বরের নাম উল্লেখসহ আরো ৮ থেকে ১০জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com