রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর সারা দেশটাই ছিলো যেনো কারাগার- সাইফুল ইসলাম পীরগঞ্জে পদত্যাগে বাধ্য করা সেই শিক্ষিকাকে ফুলেল শুভেচ্ছায় বরণ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা’সহ মাদক ব্যবসায়ী আটক পুঠিয়ার বানেশ্বরে বিএনপি’র গণমিছিল নড়াইলে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে নিহত-২ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত তিন হাজার বসতঘর নড়াইলে সাবেক এমপি মাশরাফী ও তার বাবাকে আসামী করে মামলা ১০ জুয়ারীকে আটক করেছে তারাগঞ্জ থানা পুলিশ দীর্ঘ বন্যায় আমনের সময় শেষ, অন্যান্য ফসলের ব্যাপক ক্ষতি ফুলবাড়ীতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন সহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সাবেক এমপি সিদ্দিকুল আলম সাধক কবি কাজী হেয়াত মামুদ এর কবর জিয়ারত নড়াইলের নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মোটরসাইকেল দূর্ঘটনায় ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী নিহত ধুনটে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিয়োগ দাবীতে সংবাদ সম্মেলন ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়ায় মানববন্ধন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে ফেন্সিডিল’সহ গ্রেফতার-২

রংপুরের পীরগঞ্জে অটোভ্যান চালকের লাশ উদ্ধার

মোস্তফা মিয়া- পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগঞ্জে মমতাজ আলী(৬২) নামের এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পাশ্ববর্তী মিঠাপুকুর উপজেলার বড়বালা
ইউনিয়নের একডালা গ্রামের মৃত মিয়াজ উদ্দিনের পুত্র। শনিবার (৩১ আগস্ট) সকালে পীরগঞ্জের চৈত্রকোল ইউনিয়নের দানিসনগর গ্রাম সংলগ্ন ইক্ষু ক্ষেত হতে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার বাদ জুম্মা মমতাজ আলী বাড়ি হতে অটোভ্যান নিয়ে বাড়ি সংলগ্ন ছড়ান হাটে গিয়ে আর ফিরে আসেননি। শনিবার সকালে হাত বাধা, মাথা ও মুখ রক্তাক্ত অবস্থায় রাস্তার ধারে জনৈক রাজা মিয়ার ইক্ষু ক্ষেতে ফেলে রেখে দুর্বৃত্তরা ভ্যান নিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে তাকে অন্যত্রে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে যাওয়া হয়েছে।

তবে নিহতের একমাত্র ছেলে ফারুক মিয়া ও মেয়ে খুকিমাই এ হত্যাকান্ডকে পরিকল্পিত হত্যা জানিয়ে বলেন, বাবার সঙ্গে দীর্ঘদিন ধরে তার সহোদর ভাইদের সঙ্গে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এরই জেরে তাকে খুন করা হয়েছে। এনিয়ে উভয় পক্ষের মামলা পাল্টা মামলাও রয়েছে। ফারুক জানায়, চাচারা আমাকেও মারার জন্য ভাড়াটে লোক ঠিক করেছিল। এ বিষয়ে গ্রাম্য শালিসও হয়েছে।

ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com