রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন

সীতাকুণ্ডে বিএসআরএম কারখানায় মিলেছে দু‘টি নিষ্ক্রিয় মর্টার শেল

নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নে অবস্থিত বিএসআরএমের একটি কারখানা থেকে দু’টি আর্টিলারি মর্টার শেল উদ্ধার করেছে পুলিশ। বিদেশ থেকে আমদানিকৃত স্ক্র্যাপ লোহার ভীতরে মর্টার শেলগুলো পাওয়া যায় বলে দাবী করেছেন প্রতিষ্ঠানের কর্মকর্তারা। পরে চট্টগ্রাম বোম ডিসপোজাল ইউনিটের একটি দল উদ্ধারকৃত মর্টার শেল দু‘টি নিষ্ক্রিয় করে।

মঙ্গলবার ২৮শে ফেব্রুয়ারি দুপুরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বারো আউলিয়া এলাকায় অবস্থিত বিএসআরএম কারখানা থেকে এ মর্টার শেলগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়- ২৫শে ফেব্রুয়ারি বিদেশ থেকে আমদানীকৃত স্ক্র্যাপ লোহার ভেতরে ২টি আর্টিলারী মর্টার সেল চলে আসে। ফ্যাক্টরীতে স্ক্র্যাপ লোহার সাথে মর্টার সেল দু‘টি দেখতে পেয়ে বিষয়টি থানাকে অবহিত করা হয়।আজ মঙ্গলবার দুপুরে তদন্তকারী কর্মকর্তা (এসআই) হারুনুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বোম ডিস্ফোজাল টিম ঘটনাস্থলে গিয়ে বোম দু‘টি নিস্ক্রিয় করেন।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান- বিদেশ থেকে আমদানিকৃত স্ক্র্যাপ লোহার মধ্যে বোমা সদৃশ্য দু’টি বস্তু পাওয়া যায় বলে বিএসআরএম কারখানার সহকারী ম্যানেজার আবু ইউসুফ থানাকে অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মর্টার শেল দু’টি উদ্ধার করে চট্টগ্রাম বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেয়।

গতকাল মঙ্গলবার বোম ডিসপোজাল ইউনিটের একটি দল ঘটনাস্থলে এসে আর্টিলারি মর্টার শেল দু’টি নিষ্ক্রিয় করে। এই ঘটনায় কোন বিস্ফোরণ ঘটেনি।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com