শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

মিরসরাইয়ে অ‌ভিযান শেষ না হতেই অটো‌রিক্সার দখলে রোড!

নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
চট্টগ্রামের মিরসরাইয়ে দখল ও যানজট মুক্ত করতে মিরসরাই উপজেলা সড়‌কের মুখে ভ্রাম্যমাণ আদালত প‌রিচালনা ক‌রা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জে‌রিন ভ্রাম‌্যমাণ আদালতের মাধ্যমে ৫টি ব্যবসা প্র‌তিষ্ঠানকে ২৮ হাজার টাকা জ‌রিমানা করেছেন।

এছাড়া সড়কের মুখে যানজট নিরসনে অ‌বৈধ অটো‌রিক্সা অপসারণ করেন। কিন্তু অ‌ভিযান শেষ না হ‌তেই ১০ মি‌নি‌টের ম‌ধ্যেই ফের সড়কের মুখে অবস্থান নেয় শ’খানেক অ‌টোরিক্সা।

বৃহস্পতিবার (২৪শে আগস্ট-২৩ইং) দুপুরে মিরসরাই উপজেলা সড়ক ও মিরসরাই পৌরবাজার মহাসড়ক এলাকায় এই ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনা করা হয়।

ভ্রাম‌্যমাণ আদালতের মাধ্যমে ফুটপাত দখল করে পণ্য রাখার অপরাধে ৫ দোকা‌নিকে মোট ২৮ হাজার ট‌াকা নগদ জ‌রিমানা করা হয়।

এ সময় তাদেরকে সতর্ক করা হয় একই অপরাধ পুনরায় করলে হাজতবাসের শা‌স্তি দেয়া হতে পারে বলে হুঁশিয়ারি দেওয়া হয়।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মাহফুজা জে‌রিন জানান, ইতিম‌ধ্যে একা‌ধিক ভ্রাম্যমাণ আদালত প‌রিচালনা করে ফুটপাত দখলদারদের জ‌রিমানা করা হলেও পুনরায় তা‌দের অনেকেই ফুটপাত দখলে নিয়ে পণ্য সাজায়।

যারা পুনরায় ফুটপাত দখল করেছে তাদের বিরুদ্ধে অ‌ভিযান পরিচালনা করা হয়েছে। আর যারা সতর্ক হয়েছে তাদেরকে উপজেলা প্রশাসন বিভিন্নভাবে সহায়তা করেছে।

কিন্তু যারা সতর্ক না হয়ে আবারো আইন অমান্য করবে ফুটপাত দখল করবে তাদের ব্যাপারে উপজেলা প্রশাসন আরো কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ করতে বাধ্য হবে।

জনস্বার্থে এ ধর‌নের ভ্রাম্যমাণ আদালত নিয়‌মিত চলমান থাক‌বে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com