শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সুপারীর বাগিচায় নবজাতকের লাশ উদ্ধার স্বৈরাচার পলায়ন ইতিহাসে সাত’শ বছরের রেকর্ড ভাঙ্গলো শেখ হাসিনা ধুনটে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা পাবনায় পুলিশি হামলার প্রতিবাদ ও এমপিও’র দাবীতে শিক্ষকদের মানববন্ধন রংপুরে এইচপিভি টিকাদান উপলক্ষে সিভিল সার্জনের সংবাদ সম্মেলন রাণীশংকৈলে রাতের আঁধারে কবরস্থান থেকে কঙ্কাল চুরি কিশোরগঞ্জে মার্কেটে ভয়াবহ আগুনে ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে প্রশিক্ষণ প্রদান কিশোর অপরাধ প্রতিরোধ ও মাদকমুক্ত সমাজ গঠনে সভা ঠাকুরগাঁও জেলাকে স্মার্ট ও আধুনিক করতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় রংপুরে অবৈধভাবে গাছ বিক্রি করে আত্মসাৎ করার অভিযোগ রাজশাহী মহানগরীতে শুটারগান ও দেশীয় অস্ত্র উদ্ধার লক্ষ্মীপুরে সুপারী পাড়তে বাধা দিলে বাগান মালিকে মারধর বিশ্ব শেফ দিবসে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার রংপুরে বৈষম্য বিরোধী সাংবাদিক নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন রাণীশংকৈলে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ কুমিল্লায় র‌্যাব-১১’র অভিযানে গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাণীশংকৈল পুরাতন প্রেসক্লাব এর আহবায়ক কমিটির ক্ষমতা হস্তান্তর কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বৈরাচার পলায়ন ইতিহাসে সাত’শ বছরের রেকর্ড ভাঙ্গলো শেখ হাসিনা

হারুন-অর-রশিদ বাবু- বিশেষ প্রতিনিধি.
মানব ইতিহাসে এভাবে দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার নজির এই উপমহাদেশে সাতশত বছরের ইতিহাসে, দ্বিতীয় ঘটনা। এদেশের মানুষের মৌলিক অধিকার হরণ করাসহ, মানুষ হত্যা, গুম, খুন, কোরআন-হাদিস পোড়ানোর মধ্যদিয়ে ইসলামকে মিটিয়ে দেয়ার চেষ্টা করার অপরাধের কারণে আল্লাহতাআলা শুধু ক্ষমতাই কেড়ে নেননি, জিল্লতির চরম পর্যায়ে তাদেরকে পৌঁছিয়ে দিয়েছেন বলে মন্তব্য করেছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারি পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) জামায়াতের রংপুর জেলা ও মহানগর শাখা কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাওলানা মমতাজ উদ্দিন সংগঠনের বিষয়ে বলেন, “বাংলাদেশ জামায়াতে ইসলামী” জালিম শাসকের নানামুখী ষড়যন্ত্র মোকাবিলা করে আজকে এই পর্যন্ত এসেছে। জালিম শাসক আমাদের উর্ধতন নেতাদের শহীদ করেই ক্ষ্যান্ত হয়নি। বিগত ১৬ বছর আমাদের কোন নেতাকর্মী একত্র হয়ে কথা বলতে পারেনি! ছাত্রজনতার আন্দোলনের মুখে ফ্যাসিস্ট শেখ হাসিনা দেশ ছেড়ে পালানোর পর থেকে আমরা একত্র হতে পারছি আলহামদুলিল্লাহ। আজ এ থেকে শিক্ষা নিয়ে আগামীতে আমাদের আরও বেশী বেশী কাজ করতে হবে। আমাদের এখন আর বিশ্রামের সময় নেই, আমাদের সংগঠণের কেন্দ্র থেকে শুরু করে, বিভাগ, জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন ওয়ার্ডসহ পাড়া মহল্লার প্রত্যেক কমিটির সদস্যকে আদর্শবান মানুষ হতে হবে। সুন্দর শান্তিপূর্ণ সমাজ বিনির্মানে আদর্শিক মানুষ তৈরি করতে হবে।

তিনি আরও বলেন, গত ২০১২ সালের (১৬ নভেম্বর) জালিম হাসিনার দোসররা এই অফিসের মালামাল লুটপাট সহ অফিস জালিয়ে দিয়েছিল। দীর্ঘ বছর পরে আজ আমরা আবারও এখানে একত্র হয়েছি। আল্লাহ জালিমদের ধরেছে, এখন তারা পালিয়ে বেড়াচ্ছে। আজকে অফিস উদ্বোধন করা হলো, এখন থেকে জেলা ও মহানগরের সকল পর্যায়ের নেতাকর্মীরা নিয়মিত অফিসে আসবেন বসবেন, আল্লাহর দিন প্রতিষ্ঠায় কাজ করবেন।

রংপুর মহানগর নায়েবে আমির অধ্যাপক আনোয়ারুল ইসলাম এর সভাপতিত্বে ও সেক্রেটারী ওবায়দুল্লাহ সালাফির সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর মানব সম্পদ বিভাগের সেক্রেটারি আব্দুস সাত্তার শাহ, রংপুর জেলা শাখার সেক্রেটারি মাওলানা এনামুল হক, সহকারী সেক্রেটারি রায়হান সিরাজী, মহানগর শাখার প্রচার ও মিডিয়া বিষয়ক সম্পাদক এডভোকেট কাউসার আলী, কোতোয়ালি থানা আমির অধ্যাপক আনোয়ারুল ইসলাম কাজল, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রংপুর মহানগর শাখার সভাপতি গোলাম জাকারিয়া সেক্রেটারি নুরুল হুদা সহ অন্যান্য দায়িত্বশীল ও কর্মীসমর্থক বৃন্দ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com