সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ডিমলায় অসহায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ মহাসড়কে চাঁদাবাজি দায়ে আটক ১১ “নো হেলমেট, নো ফুয়েল” বাস্তবায়নে মাঠে নীলফামারী জেলা পুলিশ শাহ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট ফুলবাড়ীতে যাত্রা শুরু করলো ক্লিন মসজিদ টিম ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঝুঁকিপূর্ণ বটগাছ, দূর্ঘটনার আশঙ্কা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ধুনটে গোসাইবাড়ী বাজারে অবৈধ ঘর উচ্ছেদ অভিযান ডিবি পুলিশের সফল অভিযানে সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার বকশীগঞ্জে পুকুরে ডুবে কিশোর নিহত পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেপ্তার নীলফামারীতে বর্গা প্রদানকৃত জমি দখলের অভিযোগ, গ্রেপ্তার-২ বহুল আলোচিত জয়পুরহাটের বুলু মিয়া হত্যা মামলায়- ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফুলবাড়ী খাদ্য গুদামে ইরি বোরো ধান ও চাউল সংগ্রহ শুরু প্রার্থীর অভিযোগে রায়পুর উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন জলঢাকায় অগ্নিকান্ড- ঘরসহ নগদ টাকা পুড়ে ছাই জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো- লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব নড়াইলে প্রতারণা মামলার আসামি গ্রেফতার ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসনের ২৫২ বছরে পদার্পণ

আবারো সৈয়দপুর প্লাজায় একটি রেস্টুরেন্টে অসামাজিক কাজের দ্বায়ে ৩ ছাত্রীসহ আটক ৬

সাইফুল ইসলাম- সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারী জেলার সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটের রেস্টুরেন্ট ও ফাস্টফুড দোকানে প্রশাসন আবার অভিযান চালিয়ে ৩ ছাত্রীসহ ৬ জনকে আটক করেছে ।

মঙ্গলবার ৩১শে মে দুপুরের দিকে সৈয়দপুর থানা কর্তৃক এ অভিযানটি পরিচালিত হয়। এসময় ‘ফ্রেন্ডস জুসবার’ থেকে ৩ জোড়া কপোত-কপোতীকে আটক করে। পরে আটক ৩ ছেলেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে দ্বন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত মেয়ে ৩ জনকে ছেড়ে দিয়েছে।

থানা সূত্রে জানা যায়- এসআই সাহিদুর রহমানের নেতৃত্বে নিয়মিত টহলকালে প্লাজা মার্কেটের তৃতীয় তলায় ‘ফ্রেন্ডস জুসবার’ নামক ফাস্টফুড দোকানে আধো আলো আধো অন্ধকারাচ্ছন্ন পরিবেশে অপ্রীতিকর অবস্থায় কয়েকজন ছেলে-মেয়েকে দেখতে পায়। পুলিশ ওই দোকানে ঢোকামাত্রই মালিক আকতার হোসেন পালিয়ে যায়।

এমতাবস্থায় ৩ জন ছেলে ও ৩ জন মেয়েকে আটক করে থানায় নেয়া হয়। পরে মেয়ে ৩ জনকে ছেড়ে দেয়া হয় এবং ছেলে ৩ জনকে ভ্রাম্যমাণ আদালতে নেয়া হয়।

আটককৃতরা হলেন- দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটের হামিদুল ইসলামের ছেলে আশরাফুল(১৯), একই এলাকার মোঃ সাহিদুল ইসলামের ছেলে মোঃ সোহান(২১) এবং দিনাজপুর পার্বতীপুর উপজেলার রোস্তম আলীর ছেলে মহিম ইসলাম(২৭)।

অন্যদিকে ‘ফ্রেন্ডস্ জুসবার’ মালিক পলাতক থাকায় প্রতিষ্ঠানটি সীলগালা করে বন্ধ করে দেয়া হয়। দোকান মালিক আখতার হোসেন সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটের সিকিউরিটি ইনচার্জ এবং আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত আর এরই সুযোগে ও দাপটে তিনি এই অপকর্ম চালিয়ে যাচ্ছিলেন।

ব্যবসায়ীদের অভিযোগে এই আখতারের নেতৃত্বেই অন্যান্য রেষ্টুরেন্ট ও ফাস্টফুড দোকানগুলো খাদ্য সামগ্রীর পরিবর্তে ‘টাইমপাস’ বাণিজ্যে মত্ত। তার প্রশ্রয়েই মার্কেটে চলছে মাদক ব্যবসা ও কিশোর গ্যাংয়ের ছিনতাই ও অপহরণ কারবার।

সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহামুদুল হাসান আটক ছেলেদের মধ্যে আশরাফুল ও সোহানকে ৩ দিনের এবং মহিম ইসলামকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে পুলিশ গ্রেফতারকৃত ৩ জনকে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করেছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com