বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পীরগাছায় মোবাইল কোর্টের ভয় দেখিয়ে ট্রেড লাইসেন্স বিক্রির হিড়িক ধুনটে পূর্বশত্রুতার জেরে বসতবাড়ীর দেয়াল ভাংচুর র‌্যাব-১১’র অভিযানে গাঁজা’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পীরগঞ্জে পাতা কুড়ানোর বিবাদে গৃহবধু খুন, গ্রেফতার-৩ রাণীশংকৈলে কুলিক নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার বাংলার চোখ’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তারাগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন পীরগঞ্জে জুয়াড়ী সর্দার আতোয়ারসহ ৩ জন গ্রেফতার রংপুরে ভূয়া দখল দেখিয়ে আদালতে ভূমি কর্মকর্তার প্রতিবেদন দাখিল ধুনটে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন “প্রেসক্লাব রংপুর” এর ফ্যাসিস্টদের হামলায় পন্ড হলো মতবিনিময় কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে ১৩ জন গ্রেফতার নীলফামারীতে মিনি রিসোর্ট এন্ড ওয়াটার পার্ক উদ্বোধন মহাষ্টমীতে ফুলবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমে অনুষ্ঠিত হবে কুমারী পূঁজা নড়াইলে র‍্যাবের অভিযানে ওয়ানশুটার গানসহ যুবক গ্রেফতার তারাগঞ্জে নিরাপত্তার চাঁদরে পূজার প্রস্তুতি সম্পন্ন রংপুরের পীরগাছা উপজেলায় বছরব্যাপী শুধু তদন্ত হয় বিচার নয় দিনাজপুরে তরুণ পার্টির ১১ সদস্যের আহবায়ক কমিটি গঠন

কিশোরগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

শাকিল ইসলাম- ক্রাইম প্রতিনিধিঃ
নীলফামারীর কিশোরগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের একাংশ। শুক্রবার (৪ অক্টোবর) বিকাল ৩ টার সময় কিশোরগঞ্জ বাজারে সংবাদ সম্মেলনের আয়োজন করে মামলায় অভিযুক্ত বিএনপি’র একাংশের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কিশোরগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র সদস্য মাসুদ রানা পাটোয়ারী।

তিনি বলেন, দুঃখ জনক হলেও সত্য, একটি ঘটনাকে ধামাচাপা দেয়ার জন্য নতুন করে আর একটি মিথ্যা ঘটনা সৃষ্টি করা হয়। যে ঘটনা ঘটে গেছে, আমার ব্যবসা প্রতিষ্ঠান কিশোরগঞ্জ মেডিকেল মোড়ে সজিব মেডিকেল কর্ণার। ঘটনার দিন বিএনপি’র অপর অংশের ৩০-৪০ জন লোক পূর্ব শূত্রতার জের ধরে আমাকে আক্রমণ করতে আসে। আমাকে না পেয়ে তারা আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর করে। পরবর্তীতে তারা জানতে পারে আমি আমার ছোট ভাই সদর চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দীর বাসায় আছি।

এ সংবাদ পেয়ে রাস্তায় তারা ৬০/৭০ জন লোক সংঘবদ্ধ হয়ে এসে আমার ছোট ভাইয়ের উপর হামলা করে তারও ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এতে আমার ছোট ভাইসহ আরো অনেকে আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিৎকিসা নেয়। পরে আমার ছোট ভাই সুস্থ হওয়ার পর গত (১১ সেপ্টেম্বর) নীলফামারী কোর্টে একটি মামলা দায়ের করে।

ওই মামলায় তারা আসামী হওয়ার কারনে আমিসহ ২১ জনের নামে একটি মিথ্যা মামলা আনায়ন করে। ওই ভিত্তিহীন মামলায় জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, ম্যাডাম বেগম খালেদা জিয়াকে ছোট করে নিজের স্বার্থ হাসিলের চেষ্টা করা হয়। কিশোরগঞ্জে চার বছর যাবত বিএনপি কিংবা অঙ্গ-সংগঠনের কোন পার্টি অফিস ছিল না। মরহুম রাজ্জাকুল ইসলাম রাজা ভাই যখন সভাপতি ছিল আর আমি সেই কমিটির সাধারণ সম্পাদক ছিলাম।

তখন রাজা ভাইয়ের বাসায় একটি অস্থায়ী অফিস ছিল। তিনি মারা যাওয়ার পর সেই অফিসটিও বন্ধ হয়ে যায়। তখন থেকে অদ্যবদি কিশোরগঞ্জ কোন পার্টি অফিস নেই। যেখানে পার্টি অফিস নাই সেখানে পার্টি অফিস ভাংগচুর, বিএনপি’র প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছবি ভাংচুর, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন ম্যাডাম বেগম খালেদা জিয়াকে গালিগালাজ এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি ভাংচুরের কোন প্রশ্নই আসে না। আমার শরীরের এক বিন্দু রক্ত থাকা অবস্থায় এ রকম কাজ কেউ করতে পারবে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সদস্য মশিয়ার রহমান, সদর ইউনিয়ন বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর আলম লাল, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র উপদেষ্টা ও বাহাগীলি ইউনিয়নের সাবেক সভাপতি আহাদুল ইসলাম (দুলাল বিডিআর), চাঁদখানা ইউনিয়ন বিএনপি’র উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ শাহ্, মাগুড়া ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি লিয়াকত হোসেন মেম্বার, উপজেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক লিয়াকত আলী ও সদর ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক দাদ-ই-ইলাহী প্রমূখ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com