শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সুপারীর বাগিচায় প্লাস্টিকের ব্যাগে বেওয়ারিশ নবজাতকের লাশ স্বৈরাচার পলায়ন ইতিহাসে সাত’শ বছরের রেকর্ড ভাঙ্গলো শেখ হাসিনা ধুনটে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা পাবনায় পুলিশি হামলার প্রতিবাদ ও এমপিও’র দাবীতে শিক্ষকদের মানববন্ধন রংপুরে এইচপিভি টিকাদান উপলক্ষে সিভিল সার্জনের সংবাদ সম্মেলন রাণীশংকৈলে রাতের আঁধারে কবরস্থান থেকে কঙ্কাল চুরি কিশোরগঞ্জে মার্কেটে ভয়াবহ আগুনে ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে প্রশিক্ষণ প্রদান কিশোর অপরাধ প্রতিরোধ ও মাদকমুক্ত সমাজ গঠনে সভা ঠাকুরগাঁও জেলাকে স্মার্ট ও আধুনিক করতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় রংপুরে অবৈধভাবে গাছ বিক্রি করে আত্মসাৎ করার অভিযোগ রাজশাহী মহানগরীতে শুটারগান ও দেশীয় অস্ত্র উদ্ধার লক্ষ্মীপুরে সুপারী পাড়তে বাধা দিলে বাগান মালিকে মারধর বিশ্ব শেফ দিবসে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার রংপুরে বৈষম্য বিরোধী সাংবাদিক নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন রাণীশংকৈলে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ কুমিল্লায় র‌্যাব-১১’র অভিযানে গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাণীশংকৈল পুরাতন প্রেসক্লাব এর আহবায়ক কমিটির ক্ষমতা হস্তান্তর কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

জলঢাকায় অগ্নিকান্ড- ঘরসহ নগদ টাকা পুড়ে ছাই

এরশাদ আলম- জলঢাকা(নীলফমারী) প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় পানি উন্নয়ন বোর্ডের ভিতরে এক বসতবাড়িতে অগ্নিকান্ডে তিনটি ঘর এবং আসবাবপত্র ও নগদ টাকা সহ সবকিছু পুড়ে ছাই হয়েছে। বুধবার (১৫ মে) বিকালে ঘটনাটি ঘটেছে জলঢাকা পৌরসভার ডাকবাংলো এলাকার পানি উন্নয়ন বোর্ডের ভিতরে আনছারুল আলম মুক্তির ভাড়ায় থাকা বাড়িতে। ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন পাশের রুমে রাখা পাটখড়ি থেকে আগুনের সূত্রপাতের কথা জানালেও এটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হবে বলে এলাকা বাসির ধারণা।

ফায়ার সার্ভিসের টিম মুহুর্তের মধ্যে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ততক্ষণে ঘরে থাকা টিভি-ফ্রিজ, খাট-আলমারি, জামা-কাপড় সহ সকল প্রকার আসবাবপত্র ও নগদ টাকা সহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবার। খবর পেয়ে দ্রুত ছুটে জান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর ও গোলাম আজম এলিচ এবং নবনির্বাচিত মেয়র নাসিব সাদিক হোসেন নোভা।

পরে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রণজিৎ কুমার রায় ও ২নং ওয়ার্ড কাউন্সিলর পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করে নগদ ৫,০০০ টাকা প্রাথমিক অনুদান হিসেবে প্রদান করেন।

এ বিষয়ে জলঢাকা ফায়ার সার্ভিস স্টেশন এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ রিফাত জানায়, আমরা খবর পাওয়ার সাথেই চলে এসে এখানে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হই এবং প্রাথমিক ভাবে ক্ষতির পরিমাণ চার লক্ষ টাকার ধারণা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com