Friday, April 26, 2024
Homeঢাকা বিভাগমাদারীপুর জেলামাদারীপুরে পিকআপ ও বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদারীপুরে পিকআপ ও বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম-এর নেতৃত্বে শনিবার সন্ধায় সদর থানার খোয়াজপুর ইউপি ৮নং ওয়ার্ডের পখিরা এলাকার আছমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্ব পাশে সড়কে অভিযান পরিচালনা করে। অভিযানকালে একটি পিকআপ ও ২১ কেজি ৭শ’ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

শনিবার সন্ধায়র্ RAB-৮ মাদারীপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে- শনিবার সন্ধায়র্ যাবের একটি বিশেষ দল সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্ব পাশে সড়কে অভিযান চালায়। এ সময় কুমিল্লা জেলার চর দক্ষিন থানার উলুন গ্রমের মোঃ খোকন মিয়ার ছেলে মোঃ নুরুল ইসলাম (২০) ও একই জেলার রাজাপাড়া গ্রামের আকবর হোসেনের ছেলে মোঃ হাসান মাহমুদ(১৯)কে বিপুল পরিমান গাঁজাসহ হাতে নাতে আটক করে।

আটককৃত আসামীদের নিকট থেকে ২১ কেজি ৭‘শ গ্রাম গাঁজা, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ২১টি মোবাইল, ৩টি সীমকার্ড, মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি পিকআপ, ১টি স্টীল শীট এবং নগদ ১ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানতে পারে- ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা থেকে চাঁদপুর ফেরিঘাট ব্যবহার করে মাদারীপুর, বরিশাল, গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরণের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যপারে মাদারীপুর সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে। এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলের্ র‌্যাব-৮ সিপিসি-৩, মাদারীপুর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম সাংবাদিকদের জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments