বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

নীলফামারীতে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীতে অভ্যন্তরীণ বোরো ধান ও বোরো সিদ্ধ চাল সংগ্রহ শুরু হয়েছে। মঙ্গলবার ১৭ই মে বিকেলে সদর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগ্রহের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা খাদ্য শস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির সভাপতি খন্দকার ইয়াসির আরেফীন।

এসময় জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ নাজমুল হক ভূঁইয়া’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হৃষিকেশ দেব শর্মা, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ কামরুল হাসান, সদর উপজেলা খাদ্য পরিদর্শক মোঃ তফিউজ্জামান প্রমূখ, বাংলাদেশ অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতি নীলফামারী জেলা শাখার সভাপতি সামসুল হক, সহ-সভাপতি রাকিব হাসান মিশুক, সদর উপজেলা শাখার সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মহসীন সরকার প্রমূখ। এসময় খাদ্য বিভাগের সাথে জড়িত মিলার সহ অন্যান্যরা উপস্থিত থাকলেও কোনো কৃষকদের দেখা মেলে নি উদ্বোধনী অনুষ্ঠানে।

জেলা খাদ্য নিয়ন্ত্রক নাজমুল হক ভূইয়া জানান- জেলায় এবার অভ্যন্তরীণ বোরো ধান প্রতি কেজি ২৭টাকা দরে সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে ১১হাজার ৬২২শত মেট্রিক টন আর বোরো সিদ্ধ চাল প্রতি কেজি ৪০ টাকা দরে সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে ১৯হাজার ২৫১ মেট্রিক টন। আগামী ৩১ আগস্ট পর্যন্ত অভ্যন্তরীন এই ধান ও চাল সংগ্রহ চলবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com