মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট নড়াইল জেলা পুলিশে নতুন গাড়ি সংযোজন করলেন এসপি ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জনকে আটক তারাগঞ্জে ভ্রাম্যমাণ অভিযানে গণউপদ্রব তৈরি এবং নির্দেশনা অমান্যে দুই ব্যক্তি দণ্ডিত তারাগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত পীরগঞ্জে কৃষকদের মাঝে ১৫০ টি স্প্রে মেশিন বিতরণ নির্বাচনে মিজানুর রহমান মিলু ইউনিয়নবাসীর সেবক হতে চান

হাতিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

হানিফ উদ্দিন সাকিব- নোয়াখালি জেলা প্রতিনিধিঃ
নানা আয়োজনের মধ্যদিয়ে নোয়াখালীর হাতিয়া উপজেলায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে।

বুধবার ২৮শে সেপ্টেম্বর দুপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দফতরের আয়োজনে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আলোচনা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে দিনটি পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেন, ভাইস্ চেয়ারম্যান, উপজেলা সমাজ সেবা অফিসার কাজী ইমরান হোসেন, উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম জিয়াউল হক।

এছাড়াও উপজেলা নির্বাহী অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন এবং মহিলা বিষয়ক দপ্তরের ইনস্পেকটর ইয়াসমিনারা বেগম সহ প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।

এদিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সকাল ১১টায় দলীয় সংগঠনের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় হাতিয়া উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকন্যা প্রধনামন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনায় বিশেষ দোয়া ও কেক কাটা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com