রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
র‍্যাবের কর্তৃক রাজশাহীর চারঘাটে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পাবনায় আ’লীগের সাবেক ইউনিয়ন সভাপতি সহ ১০ জনের নামে মামলা বান ভাসিদের পাশে চাঁদপুর নৌ পুলিশ রংপুরের পীরগঞ্জে অটোভ্যান চালকের লাশ উদ্ধার নড়াইল জেলা পুলিশে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত নড়াইলে বেগম খালেদা জিয়ার নামে মানহানির মামলা খারিজ নড়াইলে সাবেক এমপি কবিরুল হক মুক্তিসহ ১৩৭ জনের নামে আদালতে মামলা ফুলবাড়ীর পল্লীতে পূর্ব শত্রুতার জের ধরে ঘরবাড়ী ভাংচুর রাণীশংকৈলে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা নড়াইলে পুকুরে ডুবে বাক প্রতিবন্ধী শিশু নিহত পীরগঞ্জে বিএনপি সাংগাঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত। পুঠিয়ায় জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন ওসি তদন্তের বিরুদ্ধে হুমকীর অভিযোগে সংবাদ সম্মেলন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানেগাঁজা ও বিদেশী মদ উদ্ধার আটক-২ পীরগঞ্জের গুর্জিপাড়া কলজের অধ্যক্ষের পদত্যাগের দাবী রংপুরে আহত ছাত্র-জনতার চিকিৎসা সহায়তায় জামায়াত নীলফামারীতে অধ্যক্ষ ও সহকারী শিক্ষকের পদত্যাগ দাবি বেআইনি সমাবেশ ও হামলার দায়ে আনসার সদস্যের বিরুদ্ধে মামলা রংপুরে প্রধান শিক্ষক অপসারণের দাবিতে স্মারকলিপি প্রদান লক্ষ্মীপুরে আরও এলাকা প্লাবিত বন্যার্তদের ত্রাণ হাহাকার

কুখ্যাত মাদক ব্যবসায়ী সম্রাট আবির র‌্যাবে হাতে গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
নাটোরের কুখ্যাত মাদক ব্যবসায়ী সম্রাট আবির ফেন্সিডিলসহ র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছে। শুক্রবার (২৪ মে) ২০২৪ইং নাটোরের পাইকপাড়া এলাকায় র‌্যাব একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ সম্রাট হোসেন আবির(২৪)কে গ্রেফতার করা হয়। অভিযানে ফেন্সিডিল- ৩০৭ বোতল, মোবাইল ফোন- ০১টি, সীমকার্ড- ০২টি এবং ক্যারেট- ০২টি জব্দ করা হয়। রাজশাহী পুঠিয়ার চিতলপুকুরের মৃত আব্দুর রাহমান ছেলে গ্রেফতারকৃত সম্রাট ওরফে আবির একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে প্রকাশ্য দিবালকে সবজির ব্যবসা করলেও আড়ালে একজন সংঘবদ্ধ মাদক চক্রের সক্রিয় সদস্য।

জানা গেছে, আসামী সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য হওয়ায় সে তার পেশার আড়ালে চতুরতার সাথে বিভিন্ন ছদ্মবেশ ধারণ পূর্বক অভিনব পন্থায় ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করত।

র‌্যাব সূত্রে জানা গেছে, ধৃত আসামী (২৪ মে) ২০২৪ইং আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব পদ্ধতিতে সবজি ও আম পরিবহণের কাজে ব্যবহৃত প্লাস্টিকের ক্যারেটের ভিতর অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল লোড করে কৌশলে নাটোর জেলাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করার উদ্দেশ্যে যাত্রীবেশে অটোভ্যানে করে নিয়ে যাবে। গোয়েন্দা শাখার এমন তথ্যের ভিত্তিতে, র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল ঘটনাস্থলে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গে থাকা ০২টি সবজি ও আম পরিবহণের কাজে স্টকের ক্যারেট ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‍্যাব কর্তৃক আটক হয়। এছাড়াও ০২টি ক্যারেটের ভিতরে ব্যবহৃত প্লাস্টিকের ক্যারেটে সর্বমোট- ৩০৭ পিচ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় দেশের প্রচলিত আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানের অংশ হিসেবে র‍্যাব-৫, কতৃক ৩০৭ পিস অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার পূর্বক একজন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি শনিবার (২৪ মে) ২০২৪ইং সিপিসি র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করেন।

র‍্যাবের পক্ষ থেকে দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে ধর্ষণ, অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি সর্বপ্রকার অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com