বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ডিমলায় সরকারি কাজে বাধা, সংবাদ সম্মেলন দাবি পওর বিভাগের রাণীশংকৈলে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানসহ দু’ই জনের দুই দিনের রিমান্ড মঞ্জুর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতা পুরস্কার বিতরণ রাণীশংকৈলে আগুনে পুড়ে কৃষকের প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি নড়াইল সরকারি মহিলা কলেজে বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পীরগঞ্জে মাদক, জুয়া ও ওয়ারেন্টভূক্ত আসামিসহ আটক ৮ পীরগঞ্জে হাড়িয়ে যাওয়া শিশুর লাশ উদ্ধার নড়াইলে ডাঃ নীহাররঞ্জন গুপ্তের নামকরণে জাদুঘরের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে যুবকদের হুইসেল ব্লোয়িং হিসাবে অন্তর্ভূক্তিকরণ সভা রাণীশংকৈল কাতিহার হাটে অতিরিক্ত টোল আদায়ের দায়ে কর্মচারীর কারাদণ্ড নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান রাণীশংকৈলে ইটের ট্রাক্টর উল্টে এক শ্রমিক নিহত রংপুরের তারাগঞ্জে “ভূমি সেবা সপ্তাহ”-২৪ শুরু, চলবে ১৪ জুন পর্যন্ত লক্ষ্মীপুরে অবাধে ভারতীয় চিনি আসছে, প্রশাসনের নেই বাজার মনিটরিং বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না- নতুনধারা লক্ষ্মীপুরে অর্ধশতাধিক স্থানে বসছে কোরবানির পশুর হাট রাণীশংকৈলে নিজ দোকানে গলায় ফাঁস দিয়ে ব্যবসায়ির আত্মহত্যা জলঢাকায় বদ্ধভূমি রক্ষায় তিস্তা সেচ ক্যানেলে ব্রীজ দাবি রাজশাহীতে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত

নীলফামারীতে এ.আর ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

শাহীন আহমেদ- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীতে এ.আর ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে স্কুল প্রাঙ্গণে শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেন সাবেক মন্ত্রী ও সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

অনুষ্ঠানে এ.আর ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ (রউফুল) এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, নীলফামারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক নূরুল করিম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌরসভা কাউন্সিলর তন্বী তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান নূর বলেন, শিক্ষা প্রতিষ্ঠান হচ্ছে মানুষ তৈরির কারখানা। শিক্ষা অর্জন করবা জ্ঞানের জন্য, নম্বর বা প্রথম স্থানের জন্য নয়। শুধুমাত্র ক্লাসের বই পড়ে জীবনের পরীক্ষায় পাস করা যাবে না। কিন্তু পরিক্ষায় জিপিএ-৫ পাওয়ার জন্য জন্য এখন সন্তানের উপর নির্যাতন করে অভিভাবকরা। আমি এর নাম দিয়েছি জিপিএ-৫ নির্যাতন।

তিনি আরও বলেন, বাংলাদেশে এখন দুইটি সমস্যা। একটি দেশে পরীক্ষার্থীর সংখ্যা বেশি এবং শিক্ষার্থীর সংখ্যা কম। পাঠ্যপুস্তকের বাইরে বই পড়তে হবে। এখনকার শিক্ষার্থীরা লাইব্রেরীতে যায় না। লাইব্রেরী হচ্ছে জ্ঞানের ভান্ডার, জ্ঞানের সমুদ্র। জ্ঞানের সমুদ্রে তোমাদের ডুব দিতে হবে। আপনারা সন্তানদের যত শাষন করবেন ততই তারা ফেসবুক টিকটকে দিকে আসক্ত হবে। তাদের একটু স্বাধীনতা দিন, তাদের খেলতে দিন, তারা যেটা করতে চায় সেটি করতে দিন। দেখবেন তারা ভালো করবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com