সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
করোনা সংক্রমণ রোধে আতঙ্ক নয়, গণ সচেতনতাই উত্তম...নিরাপদ দুরত্বে পথ চলুন, খাবারের আগে সাবান দিয়ে হাত ধুয়ে নিন.. নাক, মুখে হাত দেওয়া থেকে বিরত থাকুন...সবচেয়ে ভালো বাড়ীতেই থাকুন... ধন্যবাদ সবাইকে।
সংবাদ শিরোনামঃ

পুঠিয়ার ভালুকগাছী ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর আনারস প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুর

৭১সংবাদ২৪.কম-ডেস্কঃ

রাজশাহী পুঠিয়ার ৪নং ভালুকগাছী ইউপি নির্বাচন, নির্বাচনী বিধিমালা অনুযায়ী আগামী ২৯শে ডিসেম্বর-২০২২ইং সম্পন্ন হবে। এবং নির্বাচনী প্রচার প্রচারণারও আজ শেষ দিন।

এরই মধ্যে গতকাল সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীক প্রাপ্ত জিল্লুর রহমানের ক্যাডার বাহিনী কর্তৃক উক্ত ইউপি‘র বিভিন্ন এলাকার সহজ সরল ভোটারদের প্রকাশ্যে ভয় ভীতি প্রদর্শনসহ আনারস প্রতীক প্রাপ্ত স্বতন্ত্র প্রার্থী প্রভাষক একরামুল হকের কর্মী সমর্থকদের নির্বাচনী কাজে বাধা এবং উক্ত ইউপি‘র পশ্চিম ভাগে আনারসের নির্বাচনী অফিস ভাঙচুর করার অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান- আনারস মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর এর সময় দূর্বৃত্তদের হাতে দেশি অশ্রু রাম দা, ছোড়া, লাঠিসহ শোডাউন করে। এবং আনারস মার্কার সমর্থিত সাধারণ ভোটারগণকে ভোট কেন্দ্রে গেলে প্রাণনাশের হুমকী দেন।

আনারস প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুরের চিত্র।

তবে পাল্টা অভিযোগ করে নৌকা প্রার্থী জিল্লুর রহমান বলেন- নৌকার প্রার্থীর কর্মী-সমর্থকেরা আনারসের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেনি।

উল্লেখ্য থাকে যে- গত পরশু রাতে নৌকা প্রতীক প্রাপ্ত প্রার্থী জিল্লুর রহমানের কর্মীগণ উদ্দেশ্যমুলক হয়রানি চেষ্টায় নিজেরাই তাদের নৌকা মার্কার নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ করে। এবং স্বতন্ত্র প্রার্থী একরামুল হকের আনারস মার্কার ভোটার কর্মীসহ সমর্থিত ২৬ জনের বিরুদ্ধে অজ্ঞাতনামা মামলা দায়ের করেন।

এমতাবস্থায় দ্বি-পাক্ষিক সমঝোতা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বাড়তি তৎপরতা ভিত্তিতে ভোটগ্রহণ ব্যবস্থার জোড় দাবি জানান স্থানীয় সাধারণ ভোটার ও সচেতন সুধীজন।

এছাড়াও আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী প্রভাষক একরামুল হক তার নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা জানান এবং নৌকা প্রতীক প্রার্থী কর্তৃক উদ্দেশ্যমুলক হয়রানি চেষ্টায় আনিত ষড়যন্ত্রমুলক মিথ্যে মামলা করায় দুঃখ প্রকাশ করেন।

তিনি ভালুকগাছী ইউপি‘র সকল ভোটার যেন সু-শৃঙ্খল ভাবে অভয়ে তাদের মনোনীত প্রার্থীকে ভোটের মাধ্যমে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারেন, সে জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচনী দ্বায়িত্বপ্রাপ্ত সকল প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারীর প্রতি বিশেষভাবে অুনরোধ করেন।

সংবাদটি শেয়ার করুনঃ

আর্কাইভ

SatSunMonTueWedThuFri
28293031   
       
  12345
       
    123
       
   1234
262728    
       
293031    
       
1234567
293031    
       
©  2019 copy right. All rights reserved © 71sangbad24.com ltd.
Design & Developed BY Hostitbd.Com