শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সুপারীর বাগিচায় প্লাস্টিকের ব্যাগে বেওয়ারিশ নবজাতকের লাশ স্বৈরাচার পলায়ন ইতিহাসে সাত’শ বছরের রেকর্ড ভাঙ্গলো শেখ হাসিনা ধুনটে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা পাবনায় পুলিশি হামলার প্রতিবাদ ও এমপিও’র দাবীতে শিক্ষকদের মানববন্ধন রংপুরে এইচপিভি টিকাদান উপলক্ষে সিভিল সার্জনের সংবাদ সম্মেলন রাণীশংকৈলে রাতের আঁধারে কবরস্থান থেকে কঙ্কাল চুরি কিশোরগঞ্জে মার্কেটে ভয়াবহ আগুনে ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে প্রশিক্ষণ প্রদান কিশোর অপরাধ প্রতিরোধ ও মাদকমুক্ত সমাজ গঠনে সভা ঠাকুরগাঁও জেলাকে স্মার্ট ও আধুনিক করতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় রংপুরে অবৈধভাবে গাছ বিক্রি করে আত্মসাৎ করার অভিযোগ রাজশাহী মহানগরীতে শুটারগান ও দেশীয় অস্ত্র উদ্ধার লক্ষ্মীপুরে সুপারী পাড়তে বাধা দিলে বাগান মালিকে মারধর বিশ্ব শেফ দিবসে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার রংপুরে বৈষম্য বিরোধী সাংবাদিক নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন রাণীশংকৈলে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ কুমিল্লায় র‌্যাব-১১’র অভিযানে গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাণীশংকৈল পুরাতন প্রেসক্লাব এর আহবায়ক কমিটির ক্ষমতা হস্তান্তর কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

বহুল আলোচিত সিরাজগঞ্জে ক্রিকেট জুয়ায় আসক্ত হয়ে মাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড!

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
ক্রিকেট জুয়ায় আসক্ত হয়ে ঘুমন্ত মাকে(৬৫) গলাকেটে হত্যার দায়ে তার ছেলে নাহিদ ইমরান নিয়নকে(৩৯) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ রবিবার (১০ মার্চ)-২৪ ইং দুপুর ১২ টার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মোঃ আবুল বাশার মিঞা আসামির উপস্থিতিতে এ আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী নাহিদ ইমরান নিয়ন সদর উপজেলার খোর্দ্দ শিয়ালকোল গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা তোজাম্মেল হকের ছেলে। ওই আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জেবুন্নেসা ওরফে জেবা রহমান গণমাধ্যম কর্মীদের এ তথ্যটি নিশ্চিত করেন।

মামলা ও ঘটনার বিবরণে প্রকাশ- ২০২০ সালের (১৮ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার মুজিব সড়কস্থ কৃষি উন্নয়ন ব্যাংকের পাশে নিজ বাসা থেকে বীর মুক্তিযোদ্ধা তোজাম্মেল হকের স্ত্রী সাবেক স্বাস্থ্য পরিদর্শিকা রশিদা খানমের গলা কাটা মরদেহ উদ্ধার করেন পুলিশ। এ ঘটনায় নিহতের ছোট ছেলে নাছিম ইমরান নিশাত বাদী হয়ে অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরণে তিনি উল্লেখ করেন যে, (১৮ ফেব্রুয়ারি) সকালে তার বড় ভাই নাহিদ ইমরান নিয়নকে চাদর গায়ে দিয়ে বাড়ির বাইরে বের হয়ে যেতে দেখেন ভাবি পিংকি খাতুন। পরে পিংকি শাশুড়ি রশিদাকে কয়েকবার ডেকে সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখেন তার গলাকাটা মরদেহ পড়ে রয়েছো।

পরবর্তীতে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তিনি (নিশাত) লোকমুখে জানতে পারেন যে তার বড় ভাই নিয়ন জুয়া খেলায় জড়িত হয়ে বিভিন্ন লোকজনের কাছ থেকে অনেক টাকা ধার নিয়েছেন। এ কারণে তিনি তার মাকে হত্যা করে থাকতে পারেন।

এ ঘটনায় পুলিশি তদন্তে বেরিয়ে আসে নাহিদ ইমরান নিয়ন ক্রিকেট জুয়ায় আসক্ত হয়ে অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন। ঋণের কারণে তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়ে ছিলেন। তিনি তার মা রশিদা খানমের কাছে টাকা দাবি করেন। তার মা টাকা দিতে অস্বীকার করায় মা-ছেলের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এরই একপর্যায়ে নিয়ন মাকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনার অংশ হিসেবে (১৮ ফেব্রুয়ারি) সকালে ছুরি দিয়ে ঘুমন্ত মায়ের গলাকেটে মৃত্যু নিশ্চিত করে মরদেহ কম্বল দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায় নিয়ন।

এই হত্যাকান্ডের পর থেকে দীর্ঘদিন নাহিদ ইমরান নিয়ন পালিয়ে ছিলেন। পরে পুলিশ বিভিন্ন ভাবে অনুসন্ধান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন। গ্রেপ্তারের পর তিনি আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। বিভিন্ন তথ্য প্রমাণের ভিত্তিতে আজ রবিবার এ রায় দেন আদালত।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com