Sunday, April 28, 2024
Homeরাজশাহী বিভাগসিরাজগঞ্জ জেলাসিরাজগঞ্জে শেখ রাসেলের জন্মদিনে ডঃ জান্নাত আরা হেনরী‘র রিক্সা বিতরণ

সিরাজগঞ্জে শেখ রাসেলের জন্মদিনে ডঃ জান্নাত আরা হেনরী‘র রিক্সা বিতরণ

মাসুদ রানা- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০তম জন্মবার্ষিকী পালন উদযাপন উপলক্ষ্যে সিরাজগঞ্জের অসহায় ১০ জনকে ১০টি রিক্সা দান করেন বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নারীনেত্রী ডঃ জান্নাত আরা তালুকদার হেনরী।

সকিনা মোতাহার হোসেন তালুকদার কল্যাণ ট্রাস্টের উদ্যোগে-বুধবার দুপুরে সিরাজগঞ্জ শহরের মুজিব সড়কস্থ নিজস্ব বাসভবনের সন্মুখ হতে উক্ত ১০টি রিক্সা বিতরণ করা হয়। এসময় ডঃ জান্নাতআরা হেনরী তালুকদার এর স্বামী হেনরী স্কলাস্টিকা স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা শামীম তালুকদার লাবু ছিলেন।

রিকশা যোগে গণসংযোগ সময়ে এবং রিক্সা বিতরণ কালে জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির, সদস্য মিজানুর রহমান দুদু, জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জাকিরুল ইসলাম লিমন, সাধারণ সম্পাদক মোঃ সুমন রহমান, সিরাজগঞ্জ পৌর আ‘লীগের ৫নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মোঃ আব্দুল করিম মুন্সী, পৌরসভার ৮নং ওয়ার্ড আ‘লীগের সাঃ সম্পাদক মোঃ মাহাবুব শেখ, জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী আহমেদ টুংকু, সাধারণ সম্পাদক টি.এম মাইনুল ইসলাম, যুবলীগ নেতা ফরিদ আহমেদ, বিপ্লব হোসেন, ছাত্রলীগনেতা সাগর আহমেদ, আশিক ইকবাল আলহাজ্ব, সিরাজগঞ্জ পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এর সভাপতি গোলাম মোস্তফা, মরহুম মোতাহার হোসেন তালুকদার যুব পরিষদের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ আবুল হোসেন সন্টুসহ অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে সকাল হতে দুপুর পর্যন্ত তিনি ২৫০টি রিকশা ভাড়া করে নেতাকর্মীদের নিয়ে পুরো সিরাজগঞ্জ পৌরএলাকার বিভিন্ন মোড়ে বা স্থানে গিয়ে এবং অবস্থান করে লিফলেট বিতরণ করেন এবং জনসাধারণের মাঝে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের নানা সাদৃশ্যমূলক উন্নয়ন কর্মকাণ্ড ও অবদান তুলে ধরে স্মার্ট বাংলাদেশ গড়ার বিনির্মানে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ডঃ জান্নাত আরা হেনরীতালুকদার।

গণসংযোগ করেন, সিরাজগঞ্জ শহরস্থ চৌরাস্তা থেকে শুরু করে বাজার স্টেশন,মৌসুমী সিনেমা হল, কাজিপুর মোড়, কাঠেরপুল মোড়, বাহিরগোলা, চৌরাস্তা,কলেজ রোড, কালিবাড়ী, জেলখানার ঘাট, বিএল সরকারি স্কুল, চাঁন্দু আলী মোড়, মতিন সড়ক মালসাপাড়া রোড, খেদন সরদারের মোড়, এস.এস. রোডের বিভিন্ন স্থানে গিয়ে উন্নয়নমূলক কার্যক্রম প্রচারণা করে তিনি লিফটেট বিতরণ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments