রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলের নবাগত ডিসিকে ফুলের শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর সারা দেশটাই ছিলো যেনো কারাগার- সাইফুল ইসলাম পীরগঞ্জে পদত্যাগে বাধ্য করা সেই শিক্ষিকাকে ফুলেল শুভেচ্ছায় বরণ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজা’সহ মাদক ব্যবসায়ী আটক পুঠিয়ার বানেশ্বরে বিএনপি’র গণমিছিল নড়াইলে বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে নিহত-২ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত তিন হাজার বসতঘর নড়াইলে সাবেক এমপি মাশরাফী ও তার বাবাকে আসামী করে মামলা ১০ জুয়ারীকে আটক করেছে তারাগঞ্জ থানা পুলিশ দীর্ঘ বন্যায় আমনের সময় শেষ, অন্যান্য ফসলের ব্যাপক ক্ষতি ফুলবাড়ীতে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন নড়াইলের সাবেক এসপি সাদিরা খাতুন সহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সাবেক এমপি সিদ্দিকুল আলম সাধক কবি কাজী হেয়াত মামুদ এর কবর জিয়ারত নড়াইলের নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মোটরসাইকেল দূর্ঘটনায় ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী নিহত ধুনটে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিয়োগ দাবীতে সংবাদ সম্মেলন ফুলবাড়ী উপজেলার চাঁদপাড়ায় মানববন্ধন র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে ফেন্সিডিল’সহ গ্রেফতার-২

ফুলবাড়ীর পল্লীতে পূর্ব শত্রুতার জের ধরে ঘরবাড়ী ভাংচুর

আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপি’র তেলিপাড়া গ্রামে মো. এনামুল হক এর সাথে প্রতিপক্ষদের পূর্বের শত্রুতার জের ধরে বাড়ী ভাংচুর ও হামলা করে। এই ঘটনায় মোঃ এনামুল হক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী তেলিপাড়া গ্রামের মোঃ ফজলুর রহমান এর পুত্র মো. এনামুল হক (৩৭) এর গত ২৭/০৮/২০২৪ইং তারিখে ফুলবাড়ী থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টায় এলুয়াড়ী নতুন আবাসন গ্রামে গিয়ে প্রতিপক্ষরা পূর্বের শত্রুতার জের ধরে মোঃ আলতাফ হোসেন (৩৮) পিতাঃ মকছেদ মন্ডল, মো. ইমরান (২৮) পিতাঃ মোজাফ্ফর রহমান, মোঃ আনিছুর রহমান (৪১) পিতাঃ মৃত আব্দুল হামিদ, মো. আল মাহাবুবুর (৪৫) পিতাঃ মৃত. আব্দুল হামিদ, মোঃ আলমগির পিতাঃ মৃত. আব্দুল হামিদ সর্ব সাং-এলুয়াড়ী (লিচুপাড়া) গংরা দলদ্ধ হয়ে ৩০-৪০ জন ব্যক্তি এলুয়াড়ী নতুন আবাসন গ্রামে গিয়ে দেশিও অস্ত্র পশুকুড়া, রামদা, লোহার রড়, হাতুড়ি ও বাঁশের লাঠি নিয়ে বাড়ী ভাংচুর ও তান্ডব চালায় মোঃ এনামুল হক প্রাণের ভয়ে বাড়ী থেকে পরিবার পরিজন নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে বাড়ীতে ফিরে এসে দেখে প্রতিপক্ষরা বাড়ীর মালামাল লুট করে এবং ভাংচুর চালায়। ফুলবাড়ী সোনালী ব্যাংক থেকে উত্তোলনকৃত ১ লক্ষ ২০ হাজার টাকা এবং ঘরের ডয়ারে থাকা ৮০ হাজার টাকা পাসপোর্ট ও জমির দলিল সহ বাড়ীতে থাকা হাঁস মুরগি স্বর্ণালঙ্কার সহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এই ঘটনায় মোঃ এনামুল হক জানান, আমি এলুয়াড়ীর নতুন আবাসন প্রকল্পে সরকারি ভাবে বাড়ী বরাদ্দ পাই, সেই বরাদ্দ পাওয়া বাড়ীতে পরিবার পরিজন নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছি। প্রতিপক্ষদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ থাকার কারণে আমার বাড়ীতে হামলা করে।

আমি প্রশাসনরে কাছে ন্যায় বিচার চাই। ফুলবাড়ী থানার পুলিশ এই ঘটনা জানার পর ঐ দিন রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন। ইউপি চেয়ারম্যান নবিউল ইসলাম আবাসন প্রকল্পে যান এবং ঘটনা পরিদর্শন করে গ্রাম পুলিশ পাহারা রাখেন। এ বিষয়ে মোঃ এনামুল হক ২৭/০৮/২০২৪ইং তারিখে ১৩ জনকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোন গ্রহণ করেননি।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com