শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

খোকসায় ছাত্রলীগ সভাপতির বাড়ীতে হামলা

জুভেনাইল জুয়েল- কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
কুষ্টিয়ার খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের তাহেরপুর গ্রামে ইউনিয়নের বর্তমান ছাত্রলীগ সভাপতি এস এম মোস্তফার বাড়ীতে ঈদের পরের দিন সোমবার সকালে ৮ঃ৩৯ মিনিটে সবাই ঘুমন্ত অবস্থায় তাদের বসত বাড়ীতে হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আমবাড়িয়া ইউনিয়নের তাহেরপুর গ্রামের মোঃ রেজাউল করিম (অরণ্য রেজা) ও রবিউল ইসলাম সহ অজ্ঞাত সন্ত্রাসীরা হামলা চালায়। হামলায় ছাত্রলীগ সভাপতি এস.এম. মোস্তফার বৃদ্ধবাবা মোঃ আব্দুল মান্নান শেখ(৭০), এবং বড়ভাই মোঃ ইকরামুল হক(৩৮) ও হারুন শেখ(২৮) মারাত্মক ভাবে আহত হয়েছে। এর মধ্যে হারুন শেখ খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

কর্তব্যরত ডাক্তার বলেছেন হারুন শেখের শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে।হামলা কারীরা এলাকার প্রভাবশালী হওয়ায় উক্ত গ্রামে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। বিভিন্ন সময় এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে। ঢাকাস্থ খোকসা উপজেলা কল্যাণ সমিতির সহঃ সভাপতি হয়ে খোকসা-কুমারখালির বিভিন্ন প্রভাবশালী ব্যক্তিবর্গের সাথে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে এলাকায় নিজেকে প্রভাবশালী হিসেবে প্রতিষ্ঠিত করতে চায়।

তার বিরুদ্ধে ঢাকাস্থ খোকসা উপজেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিলের টাকা আত্মসাৎ করে থাইল্যান্ড ভ্রমণের অভিযোগ পাওয়া গেছে। খোকসা উপজেলা কল্যাণ সমিতির আশ্রয় প্রশ্রয়ে এলাকার নিরীহ মানুষের উপর হামলার অভিযোগ আছে এবং সমিতির পরিচালনা পরিষদের কতিপয় ব্যক্তি তার এই অপকর্মের প্রশ্রয় দেয়। একটি সামাজিক সংগঠনের এমন কার্যক্রমে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী হামলার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে রেজাউল করিম ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে। এ ব্যাপারে খোকসা থানায় এখন পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com