শনিবার, ১১ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ধুনটে ভান্ডারবাড়ী ইউনিয়ন আ’লীগের কর্মী সভা নড়াইলে কনস্টেবল ও নায়েকদের ১৬তম দক্ষতা উন্নয়ন কোর্স শুরু পাবনা জেলার ৩ উপজেলা পরিষদের ফলাফল নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনী ফলাফল পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ!

র‍্যাবের অভিযানে সুলতানপুরে গাঁজা উদ্ধার মূলহোতাসহ গ্রেফতার- ৫

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারী, ধর্ষণ, ভেজাল পণ্য, অপহরন‘সহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল বৃহস্পতিবার ২৫শে মে ২০২৩ইং তারিখ রাত ২৩ঃ৫০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন সুলতানপুর (পূর্বপাড়া) এলাকায় অভিযান পরিচালনা করেন র‍্যাবের একটি চৌকস অভিযানিক দল।

এই মাদক বিরোধী অভিযানে নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, সহকারি পুলিশ সুপার, মোঃ নুরল হুদা। অভিযান চলাকালীন সময়ে মাদক কারবারিদের হেফাজত হতে যথাক্রমে, (ক) গাঁজা- ১৬ (ষোল) কেজি, (খ) মোবাইল ফোন- ৪টি, (গ) সীমকার্ড- ৫টি উদ্ধার করতে সক্ষম হন।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীরা হলো- ১/ মোঃ ফজলুর রহমান(৫৭), পিতা- মৃত আবুল হাসেম, মাতা- মৃতঃ হাজেরা খাতুন, ২/ মোঃ হযরত আলী @ ভান্ডারি (৫২), পিতা- মৃতঃ মোয়াজ্জেম হোসেন, মাতা- মৃতঃ হাফেজা, ৩/ মোঃ জিয়াউর রহমান (৩৩), পিতা- মোঃ মকবুল হোসেন, মাতা- মৃতঃ মোর্শেদা বেগম, ৪/ মোঃ আঃ মজিদ(৩৭), পিতা- মৃতঃ মহরম আলী, মাতা- মোছাঃ আমেনা বেগম, ৫। মোছাঃ হাসি(৩০), স্বামী- মোঃ শামীম হোসেন। সর্ব সাং- সুলতানপুর (পূর্বপাড়া), থানা ও জেলা- নাটোর।

র‍্যাবের পক্ষ থেকে গ্রেফতারকৃত ব্যক্তিগণকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে আসামীরা তাদের হেফাজত হতে জব্দকৃত আলামত মাদকদ্রব্য গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে।

গ্রেফতারকৃত ব্যক্তিগণ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানে নাটোর সদরের সুলতানপুর এলাকা হতে ১৬ কেজি গাঁজা উদ্ধার পূর্বক মূলহোতা‘সহ ০৫ জনকে গ্রেফতারের বিষয়টি আজ শুক্রবার ২৬শে মে ২০২৩ইং সিপিসি-২, নাটোর র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com