বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি

জলঢাকায় খুটামারা আলিম মাদ্রাসায় সংবাদকর্মীদের উপর হামলা

এরশাদ আলম- জলঢাকা(নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় খুটামারা আলিম মাদ্রাসার নিয়োগ পরীক্ষায় ডিজি প্রতিনিধি, প্রতিষ্ঠানের অধ‍্যক্ষ ও শরীরচর্চা শিক্ষকসহ কমিটির অন‍্যান‍্য লোকদের দিয়ে সংবাদকর্মীদের ঢিল, টানা হেচরা লাঞ্চিত ও হামলার অভিযোগ উঠেছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে খুটামারা আলিম মাদ্রাসায় পরিক্ষা কেন্দ্রে সংবাদকর্মীরা সংবাদ সংগ্রহ করতে গিলে সংবাদকর্মীদের ঢিল, টানা হেচরা এবং লাঞ্চিত করে মাদ্রাসা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

জানা যায়, নীলফামারী জেলার জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়নে অবস্থিত খুটামারা আলিম মাদ্রাসায় অফিস সহকারি কাম-কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরিক্ষার সময় নির্ধারণ করা হয় এবং সংবাদকর্মীরা পরিক্ষার বিষয়ে অধ‍্যক্ষের নিকট সংবাদ চাইতে গেলে অফিসে বসে থাকা ডিজি প্রতিনিধি মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের রংপুর বিভাগের পরিদর্শক ফেরদৌসী আলম সংবাদকর্মীদের উপর কলমদানী দিয়ে ঢিল মারে এবং পরপরেই একজন সংবাদকর্মীকে টেনেহেচরে অফিসে বসে থাকা অবস্থায় বাহির করে দেয় প্রতিষ্ঠানটির শরীরচর্চা শিক্ষক সালাউদ্দিনসহ কমিটির অন‍্যান‍্যরা।

এ নিয়ে সংবাদকর্মীরা জলঢাকা থানায় অবগত করে এবং জলঢাকা উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে কয়েকজন সংবাদকর্মী চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সংবাদকর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সাংবাদিক হেনস্তার ঘটনা জানার পরে জলঢাকা থানা পুলিশ মাদ্রাসায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে প্রতিষ্টানটির অধ‍্যক্ষ আবু বক্কর সিদ্দিকী ও ডিজি প্রতিনিধি ফেরদৌসী আলমকে থানায় নিয়ে আসে। এ বিষয়ে জলঢাকা থানায় বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সংবাদকর্মী আব্দুল মালেক।

এ ব্যাপারে জলঢাকা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুল আলম প্রতিবেদককে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com