শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পুঠিয়ায় পূর্ব শত্রুতা জেরে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যার চেষ্টা নড়াইলের মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার পীরগ‌ঞ্জ আবু সাঈদের দাফন সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির ছাত্রীর নিহত কোটা আন্দোলনে নিহত সাঈদের বাড়িতে শোকের ছায়া মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ গঠনের দাবি নতুনধারার নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ফুলবাড়ীতে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় পিতা পুত্রসহ আহত ৩ স্ত্রীর আত্মীয় মন্ত্রী! প্রশ্নফাঁস কেলেংকারীতে জামাই গ্রেপ্তার পঞ্চগড়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার নড়াইল কালিয়া সার্কেলে নতুন সহকারী পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা ফুলবাড়ীর বাজিতপুর আবাসন প্রকল্পের বাড়িতে রাস্তা না থাকায় যেতে পারছেনা ১৪টি পরিবার নড়াইলে ইয়াবাসহ একজন আটক পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ এর পুরষ্কার বিতরণী ডিমলায় এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে নগদ অর্থ ও চেক বিতরণ পুঠিয়া “সাংবাদিক সমাজ” এর সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও বীজ উৎপাদন প্রশিক্ষণ

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে শেখ তাহির আলী ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

আবুুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী, খাজাঞ্চী, অলংকারী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী (চাল, ডাল, আলু, তেল, চড়া) বিতরণ করেছে ‘আলহাজ্ব শেখ তাহির আলী ফাউন্ডেশন’।

মঙ্গলবার ২৪শে মে দুপুরে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজারে ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ আবুল বাশারের সার্বিক সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা বিএনপির সহঃ সভাপতি ও যুক্তরাজ্য প্রবাসী গৌছ আলী। তিনি তার বক্তব্যে বলেন- দীর্ঘদিন ধরে বিশ^নাথের গরীব-অসহায় মানুষের জন্যে কাজ করে আসছে আলহাজ্ব শেখ তাহির আলী ফাউন্ডেশন। ফাউন্ডেশনের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী শেখ আবুল বাশার একজন জনদরদী মানুষ। তার হাত সব সময়ই সমাজের অসহায়-অস্বচ্ছল মানুষরা সহযোগীতা পেয়ে আসছেন। এধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে সহযোগীতার হাত প্রসারিত করতে হবে।

উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুর রব সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ সভাপতি ও অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, পৌর বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাসমত আলী, উপজেলা যুবদল নেতা সাইদুর রহমান রাজু।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আবদুল মুতলিব ও শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবদল নেতা সৈয়দুর রহমান সৈয়দ।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ২নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সোনাবান বিবি, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক কয়েছ শিকদার, পৌর বিএনপির ক্রীড়া সম্পাদক সাহাব উদ্দিন সাবুল, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস শহিদ, বিএনপি নেতা সিরাজ মিয়া, জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান বাবুল, সদস্য তাজেক আলী, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শাহ লিলু মিয়া, সদস্য নাজিম উদ্দিন, খাজাঞ্চী ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক রুহেল আহমদ, খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ছাত্রদল নেতা সালেহ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com